More
    Homeখবরবোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক মোহনপুরের ঘোষপাড়ায়

    বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক মোহনপুরের ঘোষপাড়ায়

    Today Kolkata:-  বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক মোহনপুরের ঘোষপাড়ায়। জড়ো করা শুকনো আবর্জনার স্তূপে আগুন দিতেই বোমা বিস্ফোরণের ঘটনায় তিব্র উত্তেজনা ছড়িয়েছে মোহনপুর পঞ্চায়েতের পঞ্চানন পাঠাগার সংলগ্ন ঘোষপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার ওই অঞ্চলের খুদেরা বল খেলার জন্য স্থানীয় একটি ফাঁকা জায়গায় আবর্জনা পরিষ্কার করছিল। এরপর সেই আবর্জনাগুলি তারা মাঠের পাশেই স্তূপাকার করে রাখে।

     

    কিছুক্ষন বাদে স্থানীয় একজন সেই আবর্জনার স্তূপে অগ্নিসংযোগ করতেই তীব্র বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা অঞ্চল। আতঙ্কিত হয়ে বাইরে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মোহনপুর থানার পুলিশ। কে বা কারা কি উদ্দেশ্যে ওই জায়গায় আবর্জনার মধ্যে বোমা মজূত করে রেখেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে জনবহুল এলাকাটিতে বোমা বিস্ফোরণের মত ঘটনা ঘটায় প্রশাসনের কপালে রিতিমত ভাঁজ পড়েছে।

    আরও পড়ুন – ফের বিজেপিতে ভাঙন পূর্ব মেদিনীপুরে

    এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় এক বাসিন্দা উর্মিলা সরকার জানান, ঘোষপাড়া এলাকাটি খুবই শান্ত। এর আগে এই ধরনের ঘটনা এখানে কোনদিনও ঘটেনি। ফলে এলাকার সবাই আতঙ্কে রয়েছি। তিনি আরও জানান,এদিন এলাকার বাচ্চারা বল খেলার জন্য ওই জায়গার শুকনো আবর্জনা পরিষ্কার করে এক জায়গায় জড়ো করে রেখেছিল। এরপর আমার ছেলে সেই শুকনো আবর্জনায় আগুন দিতেই বিকট শব্দে ফেটে যায়। চারিদিক ধোঁয়ায় ভরে যায়। ছেলে পিছন ফিরে দাঁড়িয়ে থাকায় এযাত্রায় ওর কোন ক্ষতি হয়নি।

     

    যদিও উর্মিলাদেবীর দাবি,এখানে বাইরে থেকে অনেক লোকজনের আনাগোনা ছিল। তবে তাদের কাউকেই তিনি চেনেন না। অপর এক স্থানীয় বাসিন্দা রাজা দাস বলেন, এলাকার বাচ্চারা এখানে খেলছিল। পাশের বাড়ির একটি বাচ্চা নাঁড়কেল গাছের গোড়ায় রাখা শুকনো আবর্জনায় আগুন ধরিয়ে পিছন ফিরতেই বিকট শব্দে বোমাটি ফেটে যায়। কপাল জোরে এযাত্রায় ভগবান শিব ওকে রক্ষা করেছেন। নাহলে একটা বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। তার দাবি, আগে এই ধরনের ঘটনা এলাকায় ঘটেনি। তাই আতঙ্কিত হবার যতেষ্ট কারন রয়েছে। মোহনপুর থানার পুলিশ এসেছিল। ওনারাই যা করার করবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments