More
    Homeখবরমগরাহাট জোড়া খুন কাণ্ডের মূল আসামি জানেআলম মোল্লা কে আজ ঘটনাস্থলে নিয়ে...

    মগরাহাট জোড়া খুন কাণ্ডের মূল আসামি জানেআলম মোল্লা কে আজ ঘটনাস্থলে নিয়ে আসা হয়।

    Today Kolkata:- মগরাহাট জোড়া খুন কাণ্ডের মূল আসামি জানেআলম মোল্লা কে আজ ঘটনাস্থলে নিয়ে আসা হয়। কেসের রিকনস্ট্রাকশন এর জন্য। তিনটে ত্রিশ মিনিট নাগাদ মূল আসামি জানেআলম মোল্লা কে ঘটনাস্থলে নিয়ে আসেন ডায়মন্ডহারবার পুলিশ জেলার এসপি অভিজিৎ ব্যানার্জি, ছিলেন ডায়মন্ডহারবার মহকুমা পুলিশ আধিকারিক মিথুন কুমার দে, সহ মগরাহাট থানার পুলিশ আধিকারিকরা। প্রায় 1 ঘন্টা 45 মিনিট পুনর্নির্মাণের কাজকর্ম চলে। কিভাবে মূল অভিযুক্ত জানে আলম মোল্লা গত ৯ তারিখ কিভাবে খুন করেছিল সিভিক ভলেন্টিয়ার ও তার বন্ধুকে, প্রথমে গুলি চালিয়েছিল তার পরে তাদের মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় তাদেরকে।

    তা আজ সশরীরে এস পি ও এস ডি পি ও এর সামনে স্বীকার করে মূল অভিযুক্ত জানে আলম মোল্লা। তবে পুলিশ জানিয়েছে এখনো পর্যন্ত কোনো অস্ত্র উদ্ধার করা হয়নি। পুরোটাই তদন্ত চলছে। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে পরিষ্কারভাবে উঠে এসেছে গত 9 তারিখের এই জোড়া খুনের ঘটনা জানেআলম মোল্লাই করেছে, এবং সে আগে থেকেই পরিকল্পনা করেছিল তাদেরকে খুন করার পর দেহ টুকরো টুকরো করে কেটে লোপাট করার। আজ প্রায় 1 ঘন্টা 45 মিনিট ধরে এই কেসের পুনর্নির্মাণের কাজ চলে।

    মগরাহাট জোড়া খুন কাণ্ডের মূল আসামি জানেআলম মোল্লা কে আজ ঘটনাস্থলে নিয়ে আসা হয়।

    MORE NEWS – পিংলার এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে।

    Today Kolkata:-  পিংলার এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে। এ ঘটনার প্রতিবাদে বুধবার মেদিনীপুর জেলা শাসক কার্যালয়ের সামনে অবস্থান বিক্ষোভ করে সিপিএম। নেতৃত্ব দেন রাজ্য সিপিএম নেতা কান্তি গাঙ্গুলি। তিনি আবার প্রতিবন্ধী সংগঠনের দায়িত্বে রয়েছেন। তিনি এর তীব্র প্রতিবাদ করে জানান, এরাজ্যে এধরনের ঘটনা বেড়ে চলছে। যা কখনো মেনে নেওয়া যায় না। এসব ঘটনা মধ্যযুগীয় বর্বরতা কে হার মানিয়েছে।
    কোথায় নিয়ে যাচ্ছে আমাদের সমাজকে। CONTINUE READING

    ২০৪ তম বর্ষে পদার্পণ করলো পশ্চিম মেদিনীপুরের নাড়াজোল রাজবাড়ি রথযাত্রা।

    পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ নং ব্লকের কুদিতে বড়ো পান মার্কেট।

    সম্প্রীতির অনন্য নজির, একই জায়গায় রক্ষাকালী, শিব ও পীর বাবা পূজিত হন।

    স্বামী বিবেকানন্দের আবক্ষ মূর্তি উন্মোচন সহ সজল ধারা জল প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments