More
    Homeপশ্চিমবঙ্গ‘মায়ের কোল খালি হয়ে যাবে’ – ফের স্বমহিমায় বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি...

    ‘মায়ের কোল খালি হয়ে যাবে’ – ফের স্বমহিমায় বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

    Today Kolkata:- ফের বেলাগাম দিলীপ ঘোষ। পশ্চিম মেদিনীপুরে কেশিয়াড়িতে সভা করতে যাওয়ার সময় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির গাড়ি আটকায় কিছু তৃণমূল সমর্থক। মঙ্গলবার সভামঞ্চে দাঁড়িয়ে তাঁদের হুমকি দিলেন তিনি। বললেন, “এরপর থেকে খবরদার বিজেপির গাড়ির সামনে আসবেন না। উপর দিয়ে চলে গেলে বাবা-মার কোল খালি হয়ে যাবে।” স্বাভাবিকভাবেই দিলীপের এহেন মন্তব্য তীব্র সমালোচনা শুরু হয়েছে।

    এদিন সকালেও তাঁকে লক্ষ্য করে গোব্যাক স্লোগান দেওয়া হয়। সভামঞ্চ থেকে তাঁদের হুমকি দিলেন দিলীপ। এবার সরাসরি বিক্ষোভকারীদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়ে রাখলেন তিনি। তাঁর কথায়, এটা আমাদের জমানা। খুব সাবধান। কাউকে ছেড়ে কথা বলব না।” বিক্ষোভকারীরা বিজেপি নেতাদের গাড়ির সামনে এলে চাপা পড়তে পারেন বলে হুঁশিয়ারি দিয়ে রাখলেন তিনি। দিলীপের আরও সংযোজন, “এলআইসি করিয়ে (গাড়ির সামনে) আসবেন।”

    সমালোচকরা বলছেন, এদিন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির কথা শুনে লখিমপুর খেরির মর্মান্তিক ঘটনার কখা মনে পড়ে যাচ্ছে। যেখানে কৃষি আইনবিরোধী আন্দোলনকারীদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে। তাহলে কি এবার থেকে বিক্ষোভকারীদের সঙ্গে এরকমই আচরণের ইঙ্গিত দিয়ে রাখলেন দিলীপ, উঠছে প্রশ্ন।

    ‘মায়ের কোল খালি হয়ে যাবে’ – ফের স্বমহিমায় বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

    ডেঙ্গু নিয়ে সতর্ক নবান্ন , জেলায় জেলায় বিশেষজ্ঞ টিম পাঠানোর সিদ্ধান্ত রাজ্য সরকারের

    Directorate of Enforcement কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যকে মঙ্গলবার ফের তলব ইডির।

    MORE NEWS – নদীয়া সফরে কৃষ্ণনগরে মুখ্যমন্ত্রী , সার্কিট হাউসে মমতার সাথে মুকুলের সাক্ষাতে তুঙ্গে রাজনৈতিক জল্পনা।

    পঞ্চায়েত ভোটের আগে জেলা সফরে বেরিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নদিয়ায় একটি বড়সড় কর্মীসভা দিয়ে এই পর্যায়ের জেলা সফর শুরু করতে চলেছেন মমতা। সেই সভার জন্য মঙ্গলবারই কৃষ্ণনগরের সার্কিট হাউসে পৌঁছে গিয়েছেন তৃণমূল নেত্রী। সেখানে বেশ কয়েকজন স্থানীয় নেতা তাঁর সঙ্গে দেখা করতে আসেন। তাৎপর্যপূর্ণ ভাবে এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। মমতা সার্কিট হাউসে পৌঁছনোর পর সেখানে মুকুল রায় যান। বেশ কিছুক্ষণ মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা হয় তাঁর। তৃণমূল সূত্রে খবর, বুধবার মমতার যে প্রকাশ্য কর্মীসভা আছে, তাতেও মুকুল হাজির থাকতে পারেন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments