More
    Homeখবরমিলল না জামিন, হাইকোর্টে অনুব্রতর জামিন মামলার রায়দান আদালতের।

    মিলল না জামিন, হাইকোর্টে অনুব্রতর জামিন মামলার রায়দান আদালতের।

    Today Kolkata:- ভাগ্য বদলাল না অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। কলকাতা হাইকোর্টে খারিজ অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন। বিচারপতি জয়মাল্য বাগচি (Jaymalya Bahchi) এবং বিচারপতি অজয় কুমার গুপ্তর (Ajay Kumar Gupta) ডিভিশন বেঞ্চ আজ মামলার রায়দান করে অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেন।

    এই মামলায় সিবিআই (CBI) এর পক্ষ থেকে বারবার আদালতে যুক্তি দেওয়া হয় , অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) যথেষ্ট প্রভাবশালী। তিনি জামিন পেলে মামলার সাক্ষীদের প্রভাবিত করতে পারেন বলেই দাবি ছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবীদের।

    সিবিআই (CBI) এর অভিযোগ , জেলে বসেই অনেকের সঙ্গে ফোনে যোগাযোগ রাখছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। কোথা থেকে বা কার সঙ্গে অনুব্রত মণ্ডল কথা বলেছেন , তার বিস্তারিত তথ্য কেন জোগাড় করতে পারেননি সিবিআই এর তদন্তকারী অফিসাররা (Investigation Officer) ? পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেন আদালত।

    গতকাল মামলার শুনানি চলাকালীনই তৃণমূল (Trinamool Congress) কর্মী শিব ঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার অভিযোগে অনুব্রতকে হেফাজতে পেতে যেভাবে পুলিশ সক্রিয় হয়েছিল , তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দুই বিচারপতি। পুলিশের (Police) ভূমিকা অস্বচ্ছ এবং লজ্জাজনক বলেও উল্লেখ করেছিলেন দুই বিচারপতি। তবে কি রাজনৈতিক কারণে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) আটকে রেখেছে সিবিআই (CBI) ? উঠছে সেই প্রশ্ন।

    মিলল না জামিন, হাইকোর্টে অনুব্রতর জামিন মামলার রায়দান আদালতের।

    লক্ষ্য পঞ্চায়েত-লোকসভা নির্বাচন ,ম্যারাথন মিটিংয়ে রাজ্যে প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী, আসছেন নাড্ডা।

    নতুন বছরে কাটমানি বন্ধ করে দিন , তৃণমূলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েও খোঁচা দিলীপ ঘোষের।

    ”নন্দীগ্রামে পরাজয়ের জ্বালা ভুলতে পারেননি, সেই কারণেই মঞ্চে ওঠেননি” : মুখ্যমন্ত্রীকে ব্যঙ্গ শুভেন্দুর।

    MORE NEWS – একসাথে রাজভবনে শুভেন্দু সুকান্ত, রাজ্যপালের কাছে সাম্প্রতিক বিষয়ে সরব, খবর বিজেপি সূত্রে।

    রাজভবনে (Rajvaban) যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অবশ্য তিনি একা নন, বিরোধী দলনেতার সঙ্গী বালুরঘাটের বিজেপি সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তবে তাঁরা রাজভবনে কেন যাচ্ছেন সেই বিষয়ে জল্পনা। রাজ্যপাল নিজেই দুই নেতাকে ডেকে পাঠিয়েছেন বলে বিজেপি সূত্রে খবর। তবে রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের আগে কোন কোন বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা করবেন , তার তালিকা করেছেন শুভেন্দু (Suvendu Adhikari) এবং সুকান্ত (Sukanta Majumdar)। উল্লেখ্য , মঙ্গলবার বালুরঘাটে একসঙ্গে সভা করেছেন দুই নেতা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments