More
    Homeখবরমোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশন অরাজনৈতিক সংগঠন ও ডা: আ: খালেদের উদ্যোগে দুঃস্থ মেধাবী...

    মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশন অরাজনৈতিক সংগঠন ও ডা: আ: খালেদের উদ্যোগে দুঃস্থ মেধাবী ছাত্র ছাত্রীদের স্কুল বই খাতা স্কুলশিক্ষা সামগ্রী বিতরণ।

    Today Kolkata :- সমাজ গড়ার কারিগর হলেন ছাত্র সমাজ। আদর্শ শিক্ষকের হাত ধরেই তৈরি হয় আদর্শ ছাত্র -ছাত্রী। আমাদের মনের সব সংশয়, সন্দেহ, অন্ধকার দূর করেন এবং নতুন পথের দিশা দেখাবেন ছাত্র সমাজ ।  তাঁরা নিজেদের জীবনকে উৎসর্গ করে ভবিষ্যতের নাগরিকদের মনকে গঠন করবেন। তাই এই করোনা আবহে পিছিয়ে পড়া ছাত্র ছাত্রীদের জন্য প্রতি বছরের ন্যায় এবছরও মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশন এর উদ্যোগে চাঁদা মোল্লা পাড়া হাজী সফিউল্লার বাড়িতে এই মহৎ কর্মসূচি হয়। এই কর্মসূচির একজন অন্যতম কর্মী আলমগীর মোল্লা তিনি বলেন অর্থনীতির দিক থেকে সমাজে পিছিয়ে পড়া ছাত্র সমাজ এর মুখে হাসি ফুটিয়ে তুলতে এগিয়ে এলেন এই কর্মসূচির প্রধান উদ্যোক্তা ডা: আব্দুল খালেদ মোল্লা।

    পিছিয়ে পড়া অসহায় ছাত্র ছাত্রীদের আনন্দ ভাগ করে নেওয়ার উদ্দেশ্যে প্রায় ৭০ জন গরীর ও দুস্থ মেধাবী ছাত্র ছাত্রীদের হাতে বই খাতা সহ অন্যান্য স্কুল শিক্ষার জিনিস পত্র তুলে দেওয়া হয় তাদের হাতে। পেশায় একজন বিদেশি ডাক্তার হয়ে আব্দুল খালেদ বাবু শপথ নিয়েছিলেন যে পিছিয়ে পড়া মানুষ ও মেধাবী ছাত্র ছাত্রীদের পাশে থেকে সাহায্য করবেন, তাই এদিন তারই পক্ষ থেকে এই উদ্যোগ।

    মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশন অরাজনৈতিক সংগঠন ও ডা: আ: খালেদের উদ্যোগে দুঃস্থ মেধাবী ছাত্র ছাত্রীদের স্কুল বই খাতা স্কুলশিক্ষা সামগ্রী বিতরণ।

    MORE NEWS – হাওড়ার সাঁকরাইলে তুলোর কারখানা আগুন, ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন।

    ডেস্ক রিপোর্ট :- আবারো হাওড়ার এক কারখানায় আগুন লাগার ঘটনা ঘটলো। হাওড়ার সাঁকরাইলের এক তুলোর কারখানার আগুন লাগার ঘটনা ঘটলো এদিন। হাওড়ার অঙ্কুরহাটির কাছেই জালান কমপ্লেক্স এর উল্টোদিকে ঘটনাটি ঘটেছে। ৬ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন জঙ্গলপুরে সোমবার দুপুরে একটি তুলোর গোডাউনে আগুন লাগে, যা কিছুক্ষণের মধ্যেই ভয়াবহ রূপ নেয়।সূত্রের খবর অনুযায়ী, তৎক্ষণাৎ দমকলে খবর দেওয়া হয়। খবর পেয়ে দমকলের একাধিক ইঞ্জিন ঘটনাস্থলে উপস্থিত হয় । জানা গেছে, দমকলের ৭ টি ইঞ্জিন এলেও, এলাকায় পর্যাপ্ত জলের অভাবের ফলে দমকলের সব ইঞ্জিন কাজ করতে পারেনি । CONTINUE RWADING

    শিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    ফেসবুক গ্রূপের উদ্যোগে ক্যান্সার রোগীদের জন্য চুল দান করলেন ৪ মহিলা ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments