More
    Homeখবরআধার কার্ড করতে ১৭ টি কুপন দেওয়া হবে, সেই কুপন নিতে ৪...

    আধার কার্ড করতে ১৭ টি কুপন দেওয়া হবে, সেই কুপন নিতে ৪ দিন আগে থেকে লাইন ভাঙ্গড় পোস্ট অফিসে।

    Today Kolkata :- কেন্দ্র সরকার যতই বলুক আধার কার্ড পরিচয় পত্র সেটা এখন বাস্তবের সাথে মিল নেই এই আধার কার্ড এখন রেশন কার্ড লিংক থেকে ব্যাংক পরিষেবায় লিংকে কার্যকর হচ্ছে। তাতেই সাধারন আমজনতা নাভিশ্বাস উঠছে আধার কার্ড সংশোধন করতে ও আধার কার্ড করতে। এমন একটি ছবি দেখতে পাওয়া গেল ভাঙ্গড় পোস্ট অফিসে। সন্ধ্যা থেকে ভাঙ্গড় পোস্ট অফিসে মানুষ দাঁড়িয়ে রয়েছেন কুপন নেওয়ার জন্য।সেই কুপন দেখিয়ে আধার কার্ড সংশোধন ও নতুন আধার কার্ড করতে পারবে যাদের আধার কার্ড নেই ও যারা আধার কার্ড সংশোধন করবে। কেউ আধার কার্ড সংশোধন করার জন্য কেউ নতুন করে আধার কার্ড করবে। এম ডি আব্দুল সাত্তার বাড়ি রঘুনাথপুর তিনি মিডিয়াকে জানান সোমবার সকাল ১১ টার সময় পোস্ট অফিস থেকে ১৭টা করে কুপন দেবে। সেই কুপন নেবার জন্য রাত্রেবেলা এসেছি।

    ভাঙড়ে তিন লক্ষ মানুষের বসবাস। একটিমাত্র পোস্ট অফিস থেকে আধার কার্ড সংশোধন ও নতুন করে আধার কার্ড করানোর ব্যবস্থা করা হয়েছে ভাঙড়বাসীর স্বার্থে ব্যাংক ও অন্যান্য পোস্ট অফিসে আধার কার্ড সংশোধন নতুন করে আধার কার্ড করার ব্যবস্থা করে দিলে ভালো হতো। কাঠালিয়ার বাসিন্দা রফিয়া বিবি বলেন তিন চারদিন ধরে ঘুরে গেছে কিছুতেই আধার কার্ড করতে পারিনি। পোস্ট অফিসে ১৭ জনের বেশি কাউকে কুপন দেয় না। রবিবার রাত থেকেই পোস্ট অফিসে এসে লাইন দিয়ে দাঁড়িয়ে আছি কুপন নিতে।

    আধার কার্ড করতে ১৭ টি কুপন দেওয়া হবে, সেই কুপন নিতে ৪ দিন আগে থেকে লাইন ভাঙ্গড় পোস্ট অফিসে।

    MORE NEWS – শিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    Today Kolkata :- ছাত্রকে বেধড়ক মারধর করলো শিক্ষক, ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনা গঙ্গাসাগর শ্রীধাম স্বামী কপিল আনন্দ হাইস্কুলে। স্থানীয় সূত্রে জানা যায় ক্লাস এইটের ছাত্র সোহম মাঝি আজ ক্লাস করার সময় বন্ধুদের সঙ্গে হাসি-ঠাট্টা করছিলো, আর তাতেই ওই স্কুলের পার্ট টাইম টিচার প্রবীর মাইতি তাকে বেধড়ক মারধর করে। প্রথমে তার কানে চড় মরে তখনই ছাত্রটি মাথাঘুরে পড়েগেলে তার মাথায় জল দেওয়ার পরে আবারও লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় তাকে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments