More
    Homeখবরযাত্রীবাহী ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার দেহ ছিন্নভিন্ন হয়ে গেল।

    যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার দেহ ছিন্নভিন্ন হয়ে গেল।

    মালদা:-  যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার দেহ ছিন্নভিন্ন হয়ে গেল। শনিবার দুপুরে মালদা শহরের মালঞ্চপল্লী রেলগেট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটলেও, ওই বৃদ্ধার দেহের অংশ উদ্ধার হয় ঘটনাস্থল থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে খালতিপুর স্টেশন সংলগ্ন এলাকায়। পরে জিআরপি এবং রেলপুলিশের কর্তারা এসে ওই বৃদ্ধার ছিন্নভিন্ন হওয়া দেহ উদ্ধার করে। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম ঝাপানি মন্ডল (৯০)। তার বাড়ি মালঞ্চপল্লী এলাকায়। এদিন মেয়ের সঙ্গে দেখা করে রেল লাইন টপকে বাড়ি ফিরছিলেন ওই বৃদ্ধা। সেই সময় একটি যাত্রীবাহী ট্রেন চলে আসে। এবং ওই বৃদ্ধাকে ধাক্কামারাতেই তার শরীরের একটি অংশ ইঞ্জিনে সামনের আটকে যায়। আর দেহের অংশ মালঞ্চপল্লী এলাকা থেকে প্রায় ১২ কিলোমিটার দূরে খালতিপুর স্টেশন সংলগ্ন গিয়ে পড়ে। সেখান থেকেই জিআরপি ওই বৃদ্ধার দেহের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করে। এই ঘটনায় মৃতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

    যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধার দেহ ছিন্নভিন্ন হয়ে গেল।

    MORE NEWS – জেলা পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী জেলা প্রতিটি থানার পুলিশকর্মী, সিভিক ভলেন্টিয়ার,পথবন্ধু ,অ্যাম্বুলেন্স।

    মালদা:- জেলা পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী জেলা প্রতিটি থানার পুলিশকর্মী অফিসার সিভিক ভলেন্টিয়ার, পথবন্ধু,অ্যাম্বুলেন্স, এটেনডেন্ট, দেরকে নিয়ে পুলিশ লাইনের কনফারেন্স রুমে একটি কর্মশালা আয়োজন করা হয়েছে যা প্রতি সপ্তাহে একদিন করে এই কর্মশালা হবে। আজকে তার ছিল প্রথম দিন ‌ এই পুলিশ লাইনের কনফারেন্স রুমে। এর উদ্দেশ্য কোন রকম দুর্ঘটনা হলে প্রাথমিক অবস্থায় আক্রান্ত দের হসপিটালের পাঠানোর আগে কি প্রাথমিক ভাবে কি কি পদ্ধতিতে চিকিৎসা করা যেতে পারে।সেই বিষয়ের উপর শুক্রবার দুপুরে একটি কর্মশালার আয়োজন করা হয় মালদা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে ও সেন্ঠজন অ্যাম্বুলেন্স মালদা শাখা সহযোগিতায়। এদিনের এই কর্মশালায় সেনজন অ্যাম্বুলেন্স এর অন্যতম সদস্য অনিল সাহা পুলিশকর্মী পথ বন্ধু ও সিভিক ভলেন্টিয়ার দের হাতে কলমে এই প্রশিক্ষণ দিয়ে থাকেন। CONTINUE READING

    গ্রামীণ হাসপাতালের ইলেকট্রিক শট খেয়ে মৃত্যু হল এক স্বাস্থ্যকর্মীর।

    IIT আইআইটির দুই পড়ুয়াকে নিয়ে দিঘা বেড়াতে যাওয়ার সময়, দুর্ঘটনার কবলে পড়ল একটি মারুতি গাড়ি।

    পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    ঘরের মধ্যে পর্যাপ্ত অক্সিজেন সতেজ রাখতে ছোট গাছ রাখার পরামর্শ দিচ্ছেন পরিবেশবিদ মধুছন্দা মন্ডল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments