More
    Homeখবররং পাল্টাল লখনউ সুপার জায়ান্টস

    রং পাল্টাল লখনউ সুপার জায়ান্টস

    Today Kolkata:-  রং পাল্টাল লখনউ সুপার জায়ান্টস। ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে এবার জার্সির রং পাল্টে ফেলল লখনউ সুপার জায়ান্টস। আজ নতুন জার্সির উন্মোচন হতেই দেখা গেল সবুজাভ নীল বদলে গিয়েছে গাঢ় নীল রঙে। গত বছর আইপিএলে লখনউ সুপার জায়ান্টস হাল্কা রঙের জার্সিতে মাঠে নেমেছিল। হাল্কা নীল ও সবুজের মিশ্রণের ছিল। তবে এবারের জার্সি পুরো ডার্ক ব্লু শেডের। জার্সির ডিজাইনে রয়েছে কমলা ও সবুজ রংও। আজ আমেদাবাদে জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ।

     

    ছিলেন অধিনায়ক লোকেশ রাহুল, মেন্টর গৌতম গম্ভীর ও কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। জার্সি প্রকাশ অনুষ্ঠান উপলক্ষে একটি ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়েছিল। যেখানে রবি বিষ্ণোই, আবেশ খান, জয়দেব উনাদকাট, দীপক হুডাদের মতো লখনউ সুপার জায়ান্টস দলের অনেক ক্রিকেটার উপস্থিত ছিলেন। লখনউ সুপার জায়ান্টসের সোশ্যাল মিডিয়ায় জার্সির মাধ্যমে কোন কোন বার্তা দেওয়া হচ্ছে, সেটা তুলে ধরা হয়েছে। সাদা বলের ক্রিকেটে ভারতীয় দল যে গাঢ় নীল রংয়ের জার্সি পরে বেশিরভাগ ক্ষেত্রে খেলে থাকে তার সঙ্গে সাযুজ্য রেখেই লখনউও সেই রং বেছে নিল। জার্সির ডিজাইনে যে কমলা রং রয়েছে সেটি লখনউয়ের ঐতিহ্য মেনেই। এই রং শক্তি ও সাহসিকতার পরিচায়ক বলে উল্লেখ করা হয়েছে।

    Mamata Banerjee “১০৫ শতাংশ ডিএ দিচ্ছি, এর চেয়ে বেশি ডিএ দেওয়ার ক্ষমতা নেই” – বিধানসভায় দাঁড়িয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    রয়েছে গাঢ় নীল রংয়ের ফয়েল স্ট্রিপ, যা সত্যিকারের ব্লু সুপার জায়ান্টের গুণকে আরও শক্তিশালী করার বার্তা দিচ্ছে। ডিজাইনের মাধ্যমে এল, এস ও জি-কে সংঙ্ঘবদ্ধ করে তুলে ধরা হয়েছে গোটা জার্সিজুড়ে। সবশেষে রয়েছে সবুজের উপস্থিতি, যা অমরত্বের বার্তা দেয়, আশার সঞ্চার করে থাকে। আবির্ভাবের বছরে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে শেষ করেছিল লোকেশ রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস।

     

    ১৭টি ম্যাচ খেলে জিতেছিল ৯টিতে। গত বছর আইপিএলে অধিনায়ক রাহুল ৬০০-র বেশি রান করেছিলেন। তবে এবার তাঁর ফর্মের দিকে সকলেরই নজর থাকবে। টেস্ট দলের একাদশ থেকে বাদ পড়েছেন। সাদা বলের ক্রিকেটেও চেনা ছন্দে নেই। ফলে আন্তর্জাতিক কেরিয়ার দীর্ঘায়িত করতে রাহুলের কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছে আসন্ন আইপিএল। লখনউ সুপার জায়ান্টসের প্রথম ম্যাচ ১ এপ্রিল, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হোম ম্যাচ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments