More
    Homeখবরহোলির আবির মেখে আনন্দে মাতোয়ারা বিরাট-রোহিতরা

    হোলির আবির মেখে আনন্দে মাতোয়ারা বিরাট-রোহিতরা

    Today Kolkata:- হোলির আবির মেখে আনন্দে মাতোয়ারা বিরাট-রোহিতরা। অনুশীলন সেরে ফেরার পথে টিম বাসে হোলির আনন্দে মাতলেন ভারতীয় ক্রিকেটাররা। আবির মাখা ভারতীয় দলের ফুরফুরে মেজাজের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রোহিত শর্মা ও শুভমান গিল। শুভমান গিলের ইনস্টাগ্রামে পোস্ট করা ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে। আইপিএলে শুভমানের আগের ফ্র্যাঞ্চাউইজি কলকাতা নাইট রাইডার্সও সেই ভিডিওটিই তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। অমিতাভ বচ্চনের জনপ্রিয় ছবি সিলসিলা-র রং বরসে ছবির তালে নাচতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। শুভমান গিলের হাতে ছিল মোবাইল ক্যামেরা।

     

    ভিডিওতে দেখা গিয়েছে রোহিত শর্মা পিছন থেকে বিরাট কোহলির দিকে ছুড়ে দিয়েছেন নীল রংয়ের আবির। গোটা বাস মেতে রয়েছে হোলির আনন্দে। ভারতীয় দলের তরফে সকলকে হোলির শুভেচ্ছাবার্তাও দেওয়া হয়েছে। ভারত অধিনায়ক রোহিত শর্মা তাঁর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে হোলির শুভেচ্ছা জানিয়েছেন। তিনি যে ছবিটি পোস্ট করেছেন তাতে রোহিত ছাড়াও দেখা দিয়েছে অক্ষর প্যাটেল, সূর্যকুমার যাদব, মহম্মদ সিরাজ, ঈশান কিষাণ, চেতেশ্বর পূজারা, শুভমান গিল ও সাপোর্ট স্টাফদের।

     

    রোহিতের মুখ ভর্তি নীল আবির, যা ভারতের প্র্যাকটিস জার্সির রঙের মতোই। যদিও রোহিতের পোস্ট করা ছবিতে দেখা যায়নি বিরাট কোহলিকে। টিম বাসে ওঠার আগে ড্রেসিংরুমেও চলে হোলির সেলিব্রেশন। আবির খেলার ছবি পোস্ট করেছে বিসিসিআই। ভারত ইতিমধ্যেই চার টেস্টের সিরিজে এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। নাগপুর ও দিল্লি টেস্টে ভারত জিতলেও ইন্দোরের ঘূর্ণি উইকেটে জিতে ব্যবধান কমিয়েছে অস্ট্রেলিয়া।

    Mamata Banerjee “১০৫ শতাংশ ডিএ দিচ্ছি, এর চেয়ে বেশি ডিএ দেওয়ার ক্ষমতা নেই” – বিধানসভায় দাঁড়িয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

    বর্ডার-গাভাসকর ট্রফি দখলে রাখার পর এবার ভারত নিশ্চিত করে ফেলতে চাইবে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার ছাড়পত্র। আমেদাবাদে ভারত জিতলেই ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফাইনাল খেলা নিশ্চিত করে ফেলবে। ভারত যদি আমেদাবাদ টেস্টে জিততে নাও পারে তাহলেও উদ্বেগের কিছু নেই। তবে হারলে বা ড্র করলে তাকিয়ে থাকতে হবে শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড সিরিজের দিকে। শ্রীলঙ্কা যদি নিউজিল্যান্ডে গিয়ে কিউয়িদের ২-০ ব্যবধানে হারাতে না পারে তাহলেই ভারত পৌঁছে যাবে ফাইনালে। আমেদাবাদে দুই ধরনের পিচ তৈরি রাখা হয়েছে। সবুজ উইকেট, নাকি ঘূর্ণি উইকেটেই খেলা হবে সেটা স্পষ্ট নয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments