More
    Homeরাজ্যরাজ্য জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা

    রাজ্য জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা

    রাজ্য জুড়ে বৃষ্টির আশঙ্কা। উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা । মৌসুমী অক্ষরেখা বালাসোর হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তারিত। এটি ক্রমশ উত্তরের দিকে সরবে। উত্তরবঙ্গে কোচবিহার, আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়াও দার্জিলিং , কালিম্পং, জলপাইগুড়িতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে আজ বীরভূম, পূর্ব মেদনীপুর, দক্ষিণ ২৪ পরগণাতে বৃষ্টি হবে। এছাড়া দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। বাতাসে জলীয় বাষ্প থাকায় আদ্রতা জনিত অস্বস্তি থাকবে। আবহাওয়া দপ্তর জানিয়েছে ঝাড়খন্ড সংলগ্ন এলাকার ওপরে একটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে। দক্ষিণবঙ্গে হালকা বৃষ্টির জন্য তাপমাত্রা কিছুটা কমেছে তবে বৃষ্টি কমলে আবারও তাপমাত্রা বাড়বে বলে জানিয়েছে হাওয়া অফিস।

    রাজ্য জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা

    Read More-রাজ্যের সমস্ত পানশালার ভিতরে CCTV-‌র সঙ্গে IP‌-‌GPS লাগাতে নির্দেশ আবগারি দফতরের

    আবার, অন্যদিকে মালদা, উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর জেলায় বৃষ্টির পরিমাণ কমবে । এই জেলাগুলিতে হালকা থেকে মাঝারি পরিমাণ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে । তবে ২৩ তারিখ নাগাদ মৌসুমী অক্ষরেখা উত্তরবঙ্গের কাছাকাছি অবস্থান করবে। তাই এর প্রভাবে উত্তরবঙ্গে ফের বৃষ্টির পরিমাণ বাড়বে।

    Read More-‘দুয়ারে রেশন’ প্রকল্পে বাড়ি বাড়ি রেশন পৌঁছে দেওয়ার গাড়ি কিনতে প্রত্যেক ডিলারকে এক লক্ষ অনুদান রাজ্যের

    কলকাতার আকাশ আজ মেঘলা থাকবে। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস থাকবে। আগামী সোমবার থেকে পশ্চিমবঙ্গে বৃষ্টির পরিমাণ বাড়বে।তবে আজ সারা রাজ্য জুড়েই হালকা থেকে বিক্ষিপ্ত বৃষ্টিপাত হবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments