More
    Homeরাজনৈতিকরাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি, গুলি করে মারা হবে কমলনাথকে!...

    রাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি, গুলি করে মারা হবে কমলনাথকে! ইন্দোর পুলিশের হাতে বেনামি হুমকি চিঠি।

    Today Kolkata:- বাবার মতো রাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। ভারত জোড়ো যাত্রা চলাকালীনই প্রাক্তন কংগ্রেস সভাপতিকে খুনের হুমকি! মধ্যপ্রদেশের ইন্দোর পুলিশের হাতে এমনই একটি বেনামি চিঠি এসে পৌঁছেছে। ওই হুমকি চিঠিতে বলা হয়েছে, রাহুল ইন্দোরে পা রাখলেই তাঁকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। শুধু রাহুল নন, গুলি করে মেরে ফেলা হবে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথকে। প্রায় আড়াই মাস ধরে চলছে রাহুলের ভারত জোড়ো যাত্রা। তামিলনাড়ু থেকে শুরু হয়ে অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, পেরিয়ে যাত্রা আপাতত মহারাষ্ট্রে। সেখানে পা দিয়েই হুমকি পেলেন রাহুল। আগামী ২৪ নভেম্বর ইন্দোরের খালসা স্টেডিয়ামেই রাত্রিবাস করার কথা কংগ্রেস নেতার।

    পুলিশ সূত্রের খবর, ইন্দোরের জুনির একটি মিষ্টির দোকানে চিঠিটি পাওয়া গিয়েছে। চিঠিটি কে বা কারা লিখেছে সেটা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই পুরো বিষয়টির তদন্তে নেমেছে ইন্দোর পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চিঠির প্রেরককে শনাক্ত করার চেষ্টা চলছে। হুমকি পাওয়ার পরই রাহুলের নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হচ্ছে। এদিকে শুক্রবারই রাহুলের যাত্রায় যোগ দিয়েছেন মহাত্মা গান্ধীর পৌত্র তুষার গান্ধী। এদিন সকালে মধ্যপ্রদেশের বুলগনা জেলায় পদযাত্রায় অংশ নেন এই ইতিহাসবিদ। রাহুলের পাশে মহাত্মা গান্ধীর দৌহিত্রের হাঁটাকে ঐতিহাসিক বলে দাবি করেছে কংগ্রেস। এর আগে এর আগে রাহুলের যাত্রায় যোগ দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী পুনম কৌর। বলিউড অভিনেত্রী পূজা ভাট, অভিনেতা সুশান্ত সিংও। গতকালই বলিউড অভিনেত্রী রিয়া সেন এই যাত্রায় যোগ দেন।

    রাহুল গান্ধীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি, গুলি করে মারা হবে কমলনাথকে! ইন্দোর পুলিশের হাতে বেনামি হুমকি চিঠি।

    MORE NEWS – প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায় রাজ্যের জন্য ৫৮৪ কোটি টাকা বরাদ্দ কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের।

    পঞ্চায়েত নির্বাচনের আগে কেন্দ্রীয় প্রকল্পে বাংলার জন্য অর্থ বরাদ্দ করল গ্রামোন্নয়ন মন্ত্রক। প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায় বাংলার জন্য ৫৮৪ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে বলে খবর নবান্ন সূত্রে। উল্লেখ্য, এই প্রকল্পটি কেন্দ্র-রাজ্যের যৌথ প্রকল্প। দুই সরকারই প্রায় ৫০ শতাংশ ব্যয় বহন করে। কেন্দ্রের তরফে যে অর্থ বকেয়া ছিল, তা থেকেই ৫৮৪ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা হয়েছে। তবে ১০০ দিনের কাজের টাকা নিয়ে এখনও কেন্দ্রের তরফে কোনও আশ্বাস মেলেনি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments