More
    Homeপশ্চিমবঙ্গরেল পুলিশের তত্‍পরতায় হাওড়া স্টেশন থেকে বিপুল অঙ্কের রুপোর গয়না-সহ আটক এক...

    রেল পুলিশের তত্‍পরতায় হাওড়া স্টেশন থেকে বিপুল অঙ্কের রুপোর গয়না-সহ আটক এক ব্যক্তি

    রেল পুলিশের তত্‍পরতায় হাওড়া স্টেশন থেকে বিপুল অঙ্কের রুপোর গয়না-সহ ধরা পড়লেন এক ব্যক্তি। ওই ব্যক্তির কাছ থেকে উদ্ধার হওয়া রুপোর গয়নার আনুমানিক বাজারদর ৫ লক্ষাধিক টাকা। বৃহস্পতিবার বিকেলে তাঁকে আটক করেছে রেলপুলিশ (আরপিএফ)। ওই বিপুল পরিমাণ গয়নার কোনও বৈধ কাগজপত্র ছিল না বলে জানিয়েছে আরপিএফ।

    আরপিএফ সূত্রে খবর, মুর্শিদাবাদের পূর্বপাড়া জিবন্তীর বাসিন্দা ৪১ বছরের অনুপম দেবনাথকে ওই গয়না-সহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হাওড়া স্টেশনের প্ল্যাটফর্মের ৪ এবং ৫ নম্বর প্ল্যাটফর্মের কাছে একটি ব্যাগ নিয়ে যাচ্ছিলেন তিনি। সে সময় স্ক্যানারে তাঁর ব্যাগের ভিতর সন্দেহজনক বস্তু ধরা পড়ে। এর পর ব্যাগটি পরীক্ষা করতেই তা থেকে পাওয়া যায় ৭.৪ কেজি রুপোর গয়না।

    আরপিএফ আধিকারিকেরা জানিয়েছেন, অনুপমের কাছ থেকে উদ্ধার হওয়া গয়নার আনুমানিক মূল্য ৫লক্ষ ৩০ হাজার টাকা। কী ভাবে ওই বিপুল পরিমাণ গয়না তাঁর কাছে এল, তা জানতে তদন্ত শুরু হয়েছে পুলিশ। এক আধিকারিক বলেন, ”অনুপম দেবনাথের কাছ থেকে উদ্ধার হওয়া ওই রুপোর গয়নার কোনও বৈধ নথি ছিল না। জিজ্ঞাসাবাদের পরে জিএসটি আধিকারিকদের হাতে তাঁকে তুলে দেওয়া হয়েছে।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments