More
    Homeখবরশহীদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান কে সফল করতে একটি বিশাল মিছিল...

    শহীদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান কে সফল করতে একটি বিশাল মিছিল এর আয়োজন করা হয়।

    Today Kolkata:- পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী আজ মেদিনীপুর সদর ব্লক, ২২৮ খড়্গপুর গ্ৰামীন বিধানসভা তৃনমূল কংগ্রেস এবং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আগামী ২১ শে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান কে সফল করতে একটি বিশাল মিছিল এর আয়োজন করা হয়। সদর ব্লকের মাইতি গোলা থেকে মিছিল শুরু করে চার কিলোমিটার রাস্তা অতিক্রম করে জামতলা বাজারে শেষ হয়। মিছিল শেষে জামতলা বাজারে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রত্যেক বক্তাই দলীয় কর্মীদের উদ্দেশ্যে ধর্মতলার শহীদ দিবস কে সফল করতে হবে বলে বার্তা দেন। এই মিছিল এবং পথসভায় উপস্থিত ছিলেন ২২৮ খড়্গপুর গ্ৰামীন বিধায়ক তথা দলের চেয়ারম্যান দীনেন রায়, প্রাক্তন বিধায়ক প্রদ্যুৎ ঘোষ, জেলা পরিষদের পুর্ত কর্মাধ্যক্ষ নির্মল ঘোষ, জেলা যুব সভাপতি সন্দীপ সিংহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    মিছিল এ প্রায় হাজার সাতেক কর্মী সমর্থকবৃন্দ মিছিলে সামিল হয়। পাশাপাশি মেদিনীপুর শহরের পৌরসভার ৯ নং ওয়ার্ড তৃনমূল কংগ্রেসের উদ্যোগে একটি ২১শে জুলাই শহীদ দিবস উপলক্ষে একটি মিছিল সংগঠিত হয়। মিছিলটিতে প্রায় হাজার দুয়েক কর্মী সমর্থক উপস্থিত ছিল। মিছিল এ নেতৃত্ব দেয় পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান, কাউন্সিলর সৌরভ বসু, সমাজসেবী গোপাল সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ। মিছিলটি শহরের পুরো ৯ নং ওয়ার্ড পরিক্রমা করে।

    শহীদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান কে সফল করতে একটি বিশাল মিছিল এর আয়োজন করা হয়।

    শহীদ স্মরণে প্রতিবছর একুশে জুলাই ধর্মতলায় সভা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS – তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ২, আহত ৪।

    তৃণমূলের দুই গোষ্ঠী দ্বন্দ্বে ফের উত্তপ্ত মানিকচকের গোপালপুর।এলাকার একটি আমবাগানে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হয়েছে দুই ব্যক্তির। আহত হয়েছে চারজন।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামে পৌঁছে বিশাল পুলিশবাহিনী।জানা যায়, বেশ কিছুদিন ধরেই এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত ছিল গোপালপুর।এর আগেও একাধিকবার সেখানে সংঘর্ষের ঘটনা ঘটেছে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূলেরই একটি গোষ্ঠী বোমা বাঁধছিল । রবিবার ভোরে হঠাৎ তীব্র বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা।খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যায় মানিকচক থানার পুলিশ। ঘটনাস্থল থেকে দু’জনকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments