More
    Homeখবরশুভেন্দু অধিকারীর 'ভেজাল হিন্দু' মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ।

    শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ।

    Today Kolkata:- তৃণমূল মুখপত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) কটাক্ষের মুখে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) এবং বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কুণাল দাবি করেন, বিরোধী দলনেতার সাম্প্রদায়িক বিদ্বেষমূলক মন্তব্য , এর কারণে মানুষের মধ্যে সম্প্রীতি নষ্ট হতে পারে। ছড়াতে পারে হিংসা। তাই তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত আদালতের। শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগেন তৃণমূলের (Trinamool Congress) সাধারণ সম্পাদক (General Secretary)।

    শুভেন্দু অধিকারীর 'ভেজাল হিন্দু' মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ

    আগামী পঞ্চায়েতে ‘ডু অর ডাই’ লড়াই , বাধা প্রতিরোধে কর্মীদের ভোকাল টনিক শুভেন্দুর

    রাজ্য তৃণমূলের মুখপত্রের মতে , নন্দীগ্রামের সভায় সাংবাদিকদের সামনে যেভাবে বিরোধী দলনেতা তৃণমূল নেত্রীর বিরুদ্ধে প্ররোচনামূলক মন্তব্য করেছেন , তা অত্যন্ত নিন্দনীয় । সম্প্রতি নন্দীগ্রামের (Nandigram) একটি সভায় রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) এই সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। সেই সময় তিনি মুখ্যমন্ত্রী (Chief Minister) সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ।

    কুণাল বলেন, “আমি বিচারপতি রাজাশেখর মান্থাকে (Justice Rajshekhar Mantha) অনুরোধ করব, আপনি স্বতঃপ্রণোদিত হয়ে ব্যবস্থা নিন। এটা হেট স্পিচের মধ্যে পড়ে। আপনার চেয়ার থেকে দোষ হিসাবে বিবেচনা করে ব্যবস্থা নিন।” সাম্প্রতিক অতীতে কুকথা বলার নিরিখে বারবার কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে একাধিক বিজেপি (BJP) নেতাকে।

    শুভেন্দু অধিকারীর ‘ভেজাল হিন্দু’ মন্তব্য নিয়ে ঘুরিয়ে তোপ দাগলেন কুণাল ঘোষ।

    র‌্যাট সাইবর্গ। মাটির নিচে শত্রুর গতিবিধি জানতে নয়া অস্ত্র ভারতীয় সেনার হাতে।

    MORE NEWS – যোশীমঠের বিপর্যয়ে উচ্চ পর্যায়ের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

    প্রকৃতির খেয়ালে ধ্বংসের মুখে যোশীমঠ (Jashimath)। ক্রমশ মাটির সাথে মিশে যাওয়ার অপেক্ষায় দেবভূমির এই শহর। যোশী মঠকে (Jashimath) বাঁচাতে একাধিক ক্ষতিগ্রস্ত হোটেল ভাঙার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন। এদিকে যোশীমঠের পরিস্থিতিতে এলাকা পরিদর্শন করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি (Puskar Singh Dhami)। এলাকা পরিদর্শনের পর তাঁর দাবি , গাঢ়ওয়ালের পাহাড়ি জনপদের মাত্র ২৫ শতাংশ ঘর বাড়িতে ফাটল দেখা দিয়েছে। CONTINUE READING

    MORE NEWS – নিরাপত্তার গলদ! কর্নাটকে রোড-শো চলাকালীন প্রধানমন্ত্রীর কাছে এক ব্যক্তি, সরালেন SPG আধিকারিকরা।

    দেশের প্রশাসনিক প্রধানের নিরাপত্তায় বড়সড় গলদ। প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদীর (Narendra Modi) রোড শো চলাকালীন প্রধানমন্ত্রীর একেবারে সামনে চলে আসেন এক ব্যক্তি। হাতে ফুলের মালা। নরেন্দ্র মোদীর (Narendra Modi) গাড়ির কাছে পৌঁছে গেলেও কর্তব্যরত আধিকারিকরা সঙ্গে সঙ্গে ধরে ফেলেন ওই ব্যক্তিকে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments