More
    Homeখবরসামাজিক বয়কটের আহ্বান জানিয়ে কৌস্তুভ বাগচীর বিরুদ্ধে পোষ্টার

    সামাজিক বয়কটের আহ্বান জানিয়ে কৌস্তুভ বাগচীর বিরুদ্ধে পোষ্টার

    Today Kolkata:- সামাজিক বয়কটের আহ্বান জানিয়ে কংগ্রেস মুখপাত্র তথা আইনজীবী কৌস্তুভ বাগচীর বিরুদ্ধে ব্যারাকপুরের বিভিন্ন এলাকায় পড়ল একাধিক পোষ্টার। সোমবার সকালে ব্যারাকপুর পৌরাঞ্চলে বিভিন্ন এলাকায় এই ধরনের পোষ্টার দেখা গিয়েছে।

     

    পোষ্টারের বিষয়বস্তু মাতৃসমা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অশালীন ও কুরুচিকর মন্তব্য করে আমাদের এলাকার সাংষ্কৃতিকে সারা বাংলার কাছে হেয় প্রতিপন্ন করায় কৌস্তুভ বাগচীকে সামাজিক বয়কট করা হোক। পোষ্টারের তলায় লেখা আছে প্রচারে ব্যারাকপুরবাসী। তার বিরুদ্ধে পোষ্টার পড়া প্রসঙ্গে কংগ্রেস নেতা কৌস্তুভ বাগচী বলেন,যে বা যারা পোষ্টার মেরেছেন। হিম্মত থাকলে নাম দিয়ে মেরে দেখাক। তার দাবি,ব্যারাকপুরবাসীর নাম করে তৃনমূলের লোকজনরাই এই কান্ডটি ঘটিয়েছে।

     

    রাস্তায় বেরোলে উল্টে এলাকাবাসী সামাজিক বয়কটের বদলে তার সাহসিকতাকে অভিনন্দন ও কুর্নিশ জানাচ্ছেন,এমনই প্রতিক্রিয়া কংগ্রেস নেতার।প্রসঙ্গত,গত ৪ অক্টোবর সকালে ব্যারাকপুরের বাড়ি থেকে কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তুভ বাগচীকে গ্রেপ্তার করেছিল কোলকাতার বড়তলা থানার পুলিশ। যদিও ওইদিন ব্যাঙ্কসাল কোর্টে পেশ করা হলে,বিচারক তাকে এক হাজার টাকার ব্যাক্তিগত বন্ডে জামিন দেন।

    আরও পড়ুন – Recruitment scam নিয়োগ দুর্নীতির টাকা সাদা করার কৌশলে ব্যবসায় বিনিয়োগ? সন্দেহ প্রকাশ ইডি কর্তাদের।

    উল্লেখ্য, সামাজিক বয়কটের আহ্বান জানিয়ে কংগ্রেস মুখপাত্র তথা আইনজীবী কৌস্তুভ বাগচীর বিরুদ্ধে ব্যারাকপুরের বিভিন্ন এলাকায় পড়ল একাধিক পোষ্টার। সোমবার সকালে ব্যারাকপুর পৌরাঞ্চলে বিভিন্ন এলাকায় এই ধরনের পোষ্টার দেখা গিয়েছে। পোষ্টারের বিষয়বস্তু মাতৃসমা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অশালীন ও কুরুচিকর মন্তব্য করে আমাদের এলাকার সাংষ্কৃতিকে সারা বাংলার কাছে হেয় প্রতিপন্ন করায় কৌস্তুভ বাগচীকে সামাজিক বয়কট করা হোক। পোষ্টারের তলায় লেখা আছে প্রচারে ব্যারাকপুরবাসী।

     

    তার বিরুদ্ধে পোষ্টার পড়া প্রসঙ্গে কংগ্রেস নেতা কৌস্তুভ বাগচী বলেন,যে বা যারা পোষ্টার মেরেছেন। হিম্মত থাকলে নাম দিয়ে মেরে দেখাক। তার দাবি,ব্যারাকপুরবাসীর নাম করে তৃনমূলের লোকজনরাই এই কান্ডটি ঘটিয়েছে। রাস্তায় বেরোলে উল্টে এলাকাবাসী সামাজিক বয়কটের বদলে তার সাহসিকতাকে অভিনন্দন ও কুর্নিশ জানাচ্ছেন,এমনই প্রতিক্রিয়া কংগ্রেস নেতার।প্রসঙ্গত,গত ৪ অক্টোবর সকালে ব্যারাকপুরের বাড়ি থেকে কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তুভ বাগচীকে গ্রেপ্তার করেছিল কোলকাতার বড়তলা থানার পুলিশ। যদিও ওইদিন ব্যাঙ্কসাল কোর্টে পেশ করা হলে,বিচারক তাকে এক হাজার টাকার ব্যাক্তিগত বন্ডে জামিন দেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments