More
    Homeখবরসৌরভ-কুম্বলের সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে

    সৌরভ-কুম্বলের সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে

    Today Kolkata:-  সৌরভ-কুম্বলের সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে । সৌরভ গঙ্গোপাধ্যায় গতকাল উপস্থিত ছিলেন উইমেন্স প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের ম্যাচ দেখতে। মেগ ল্যানিং ও শেফালি ভার্মার রেকর্ড ওপেনিং জুটির পাশাপাশি তারা নরিসের পাঁচ উইকেট দিল্লিকে দুরন্ত জয় এনে দিয়েছে স্মৃতি মান্ধানার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। অনিল কুম্বলেও সম্প্রতি গোয়ায় গিয়েছিলেন। সেখানে সচিন তেন্ডুলকর ও যুবরাজ সিংও ছিলেন। গোয়া থেকে কুম্বলেও পৌঁছে গিয়েছেন মুম্বই।

     

    কুম্বলে এবার কোন নয়া ইনিংসের পথে হাঁটতে চলেছেন তা নিয়ে চলছে জল্পনা। সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য আজ সকালে তাঁর ফেসবুকে সৌরভ-কুম্বলের সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। তিনি মুম্বই থেকে জানিয়েছেন, একটি সংস্থার বিজ্ঞাপনে দেখা যাবে দাদা ও কুম্বলেকে। ক্রিকেট থেকে অবসরের পর এই প্রথম বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে সৌরভ ও কুম্বলেকে। গত মাসেই সৌরভ ও মহেন্দ্র সিং ধোনির সাক্ষাতও হয়েছিল মুম্বইয়ে।

     

    সেটিতে অবশ্য সৌরভ ও ধোনি দুজনেই দুটি আলাদা বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। তার ফাঁকেই দুজনের দেখা হয়। হরভজন সিংয়ের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে সৌরভকে। এবার আরও এক সতীর্থর সঙ্গে তিনি বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। একটি ওষুধ প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনেও ভারতের দুই প্রাক্তন অধিনায়ককে দেখা যাবে। সৌরভের সঙ্গে কুম্বলের দীর্ঘদিনের সম্পর্ক। সৌরভ অধিনায়ক থাকাকালীন তিনি অনিল কুম্বলের কেরিয়ার বাঁচাতেও বড় ভূমিকা নিয়েছিলেন।

    আরও পড়ুন – Recruitment scam নিয়োগ দুর্নীতির টাকা সাদা করার কৌশলে ব্যবসায় বিনিয়োগ? সন্দেহ প্রকাশ ইডি কর্তাদের।

    ২০০৩ সালে নির্বাচকরা যখন কুম্বলেকে দলে নিতে চাইছিলেন না, তখন সৌরভও জেদ ধরেছিলেন কুম্বলেকে অস্ট্রেলিয়া সফরের দলে রাখা না হলে তিনি অধিনায়ক হিসেবে দল নির্বাচনী বৈঠক ছেড়ে বেরোবেন না। নির্বাচকরা অবশ্য সৌরভের কথা মানতে বাধ্য হন। তবে শর্ত দিয়েছিলেন, কুম্বলে ব্যর্থ হলে সৌরভের ক্যাপ্টেন্সি কেড়ে নেওয়া হবে। যদিও সৌরভ যে ভুল ছিলেন না তা অস্ট্রেলিয়া সফরে প্রমাণ করে দেখিয়েছিলেন কুম্বলে। সেই বর্ডার-গাভাসকর ট্রফিতে কুম্বলে সর্বাধিক উইকেটশিকারী হন। সেটিই কুম্বলের কেরিয়ারের টার্নিং পয়েন্ট ছিল বলে মনে করেন অনেকেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments