More
    Homeখবরসেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদায়।

    সেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদায়।

    মালদাঃ- এক সেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ও পুখুরিয়া দুই থানা এলাকায়।খুন নাকি আত্মহত্যা তদন্তে নেমেছে উভয় থানার পুলিশ।শুক্রবার মৃত সেনাকর্মীর ঝুলন্ত দেহটি উদ্ধার হয়েছে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে। পুলিশ সূত্রে জানা যায়,মৃত‌ সেনাকর্মীর নাম শঙ্কর ঘোষ (২৭)। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার হাতি ছাপা এলাকায়। গত ২৭ শে মার্চ ডিউটিতে জয়েন করার জন্য বাড়ি থেকে বের হয় সে। তারপর বাড়ির লোকেরা তার সঙ্গে ফোন মারফত যোগাযোগ করলে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।প রে আত্মীয়দের মাধ্যমে খবর জানতে পারে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকায় এক আত্মীয়র বাড়িতে রয়েছেন।

    পরিবারের লোকেরা ওই আত্মীয়ের বাড়িতে গিয়েও তার খোঁজ পাইনি বলে অভিযোগ। শুক্রবার সকালে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুখুরিয়া থানার পুলিশ। ঘটনাকে ঘিরে এদিন দুই থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় বলে খবর। তবে ওই সেনা কর্মী খুন না আত্মহত্যা তা তদন্ত শুরু করেছে উভয় থানার পুলিশ।

    সেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদায়।

    MORE NEWS – গোপন সুত্রে খবর পেয়ে ক্রেতা সেজে এক কচ্ছপ বিক্রেতাকে গ্রেফতার করল বনদপ্তর।

    মালদাঃ- গোপন সুত্রে খবর পেয়ে ক্রেতা সেজে এক কচ্ছপ বিক্রেতাকে গ্রেফতার করল বনদপ্তর।তার কাছ থেকে উদ্ধার হয়েছে পাঁচটি বড় মাপের কচ্ছপ এবং ১৪ টি ছোট কচ্ছপ। যদিও সুযোগ বুঝেই একজন ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হলে একজন ধরা পরে যায়। উদ্ধার হওয়া কচ্ছপ এবং ধৃত ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে জেলা বনদপ্তরে।বনদপ্তর সূত্রে জানা গেছে এর আগেও ওই ব্যক্তিকে বেআইনি ভাবে কচ্ছপ বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। ডিএফও সিদ্ধার্থ বি জানান, গোপন সূত্র মারফত তারা খবর পান গাজোলের নয়া পাড়া এলাকায় বিপুল বিশ্বাস নামে এক ব্যক্তি কচ্ছপের মাংস বিক্রি করছেন। এই খবর পাওয়ার পর ফাঁদ পাতে বনদপ্তর। ওই ব্যক্তির কাছে কচ্ছপ আছে। CONTINUE READING

    ব্যবসায়ীদের বাটখারা নবীকরণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠল জেলা মেট্রলজিক্যাল দপ্তরের অধীনস্থ ঠিকাদারি সংস্থার কর্মীদের বিরুদ্ধে।

    আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments