More
    Homeখবরস্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যু , রাজ্য সরকারের তরফে দু’ লক্ষ...

    স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যু , রাজ্য সরকারের তরফে দু’ লক্ষ টাকার আর্থিক সাহায্য।

    Today Kolkata:- স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যুতে তোলপাড় মালদহের মোথাবাড়ি। স্কুল ভাঙচুরের অভিযোগে আটক করা হয়েছে ১৫ জনকে। পড়ুয়ার দেহ কবর দেওয়ার সময় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। এখনও উত্তপ্ত এলাকা। ঘটনার তদন্তে গঠন করা হয়েছে কমিটি। ১৪ নভেম্বরের মধ্যে রিপোর্ট পেশের নির্দেশ।

    স্কুলের শৌচাগারের ছাদ এবং পাঁচিল ভেঙে মাথায় পড়ে গতকাল মৃত্যু হয় মালদহে একাদশ শ্রেণির এক ছাত্রের। জখম একজন। বৃহস্পতিবার দুপুরে মর্মান্তিক ঘটনাটি ঘটে মালদহের মোথাবাড়ি থানার বাঙ্গিটোলা হাই স্কুলে। এই ঘটনায় শোকের পাশাপাশি ক্ষোভে ফেটে পড়েন স্কুলের পড়ুয়া থেকে গোটা এলাকাবাসী। স্কুলে ব্যাপক ভাঙচুর চালানো হয়। অফিস ঘরের সমস্ত আসবাবপত্র ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। স্কুলের প্রায় সমস্ত সরকারি কাগজপত্র নষ্ট হয়ে গিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

    এদিকে দেহ কবর দেওয়ার সময় পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে মন্ত্রী সাবিনা ইয়াসমিনকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। দীর্ঘক্ষণের পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। এদিন মৃতের পরিবারকে রাজ্য সরকারের তরফে দু’ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন মন্ত্রী সাবিনা। গোটা ঘটনার তদন্তে পাঁচ জনের একটি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন জেলাশাসক নীতিন সিংহানিয়া। তদন্ত কমিটির নেতৃত্বে রয়েছেন অতিরিক্ত জেলাশাসক (শিক্ষা) শম্পা হাজরা।

    স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যু , রাজ্য সরকারের তরফে দু’ লক্ষ টাকার আর্থিক সাহায্য।

    ভরসন্ধেয় রায়গঞ্জে খুন গৃহবধূ , রায়গঞ্জে জেলা পরিষদের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের স্ত্রীর গলাকাটা দেহ উদ্ধার

    Wine Shop জেলায়, জেলায় এবার সরকারি মদের দোকান! আয় বাড়াতে নয়া উদ্যোগ নবান্নের।

    MORE NEWS – খড়্গপুরে রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু, গেস্ট হাউস থেকে উদ্ধার দেহ, আটক ৩।

    রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। দেহ উদ্ধার হল একটি গেস্ট হাউস থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের সাহাচকে। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে রাশিয়া থেকে খড়্গপুরের রেশমি মেটালিক্সে ‘গেস্ট ইঞ্জিনিয়ার’ হিসাবে কাজে যোগ দিতে এসেছিলেন রুসলান গাটালিন। ষাট বছরের ওই ইঞ্জিনিয়র থাকতেন খড়্গপুরের সাহাচকের একটি গেস্ট হাউসে। শুক্রবার সকালে ঘরের ভিতর থেকে তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তড়িঘড়ি মেদিনীপুর মেডিক্যাল কলেজ নিয়ে গিয়েছিলেন গেস্ট হাউসের কর্মীরা। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments