More
    Homeখবরখড়্গপুরে রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু, গেস্ট হাউস থেকে উদ্ধার দেহ, আটক ৩।

    খড়্গপুরে রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু, গেস্ট হাউস থেকে উদ্ধার দেহ, আটক ৩।

    Today Kolkata:- রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। দেহ উদ্ধার হল একটি গেস্ট হাউস থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের সাহাচকে। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে রাশিয়া থেকে খড়্গপুরের রেশমি মেটালিক্সে ‘গেস্ট ইঞ্জিনিয়ার’ হিসাবে কাজে যোগ দিতে এসেছিলেন রুসলান গাটালিন। ষাট বছরের ওই ইঞ্জিনিয়র থাকতেন খড়্গপুরের সাহাচকের একটি গেস্ট হাউসে। শুক্রবার সকালে ঘরের ভিতর থেকে তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তড়িঘড়ি মেদিনীপুর মেডিক্যাল কলেজ নিয়ে গিয়েছিলেন গেস্ট হাউসের কর্মীরা। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যান মহকুমা পুলিশ আধিকারিক দীপক সরকার, সিআই খড়গপুর অতীন্দ্রনাথ দত্ত, খড়গপুর গ্রামীণ থানার ওসি মহম্মদ আসিফ সানি-সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় রুশ ইঞ্জিনিয়ারের তিন সঙ্গীকে আটক করেছে পুলিশ। মৃত্যুর কারণের খোঁজে চলছে জিজ্ঞাসাবাদ। খড়গপুর গ্রামীণ থানার পুলিশ দেহটি উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ময়নাতদন্তে পাঠায়। বছর ষাটের ওই ইঞ্জিনিয়ারকে খুন করা হয়েছে নাকি আত্মহত্যা করেছেন তিনি, তা নিয়ে জারি তীব্র ধোঁয়াশা। পুলিশ ওই ইঞ্জিনিয়ারের তিন সঙ্গীকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

    খড়্গপুরে রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু, গেস্ট হাউস থেকে উদ্ধার দেহ, আটক ৩।

    ভরসন্ধেয় রায়গঞ্জে খুন গৃহবধূ , রায়গঞ্জে জেলা পরিষদের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের স্ত্রীর গলাকাটা দেহ উদ্ধার

    পেয়েছেন গান্ধীমূর্তির পাদদেশে ধর্নার অনুমতি , হাই কোর্টের নির্দেশে খানিকটা স্বস্তিতে ২০১৪ সালের টেট উত্তীর্ণরা।

    MORE NEWS – স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যু , রাজ্য সরকারের তরফে দু’ লক্ষ টাকার আর্থিক সাহায্য।

    স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে পড়ুয়ার মৃত্যুতে তোলপাড় মালদহের মোথাবাড়ি। স্কুল ভাঙচুরের অভিযোগে আটক করা হয়েছে ১৫ জনকে। পড়ুয়ার দেহ কবর দেওয়ার সময় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। এখনও উত্তপ্ত এলাকা। ঘটনার তদন্তে গঠন করা হয়েছে কমিটি। ১৪ নভেম্বরের মধ্যে রিপোর্ট পেশের নির্দেশ। স্কুলের শৌচাগারের ছাদ এবং পাঁচিল ভেঙে মাথায় পড়ে গতকাল মৃত্যু হয় মালদহে একাদশ শ্রেণির এক ছাত্রের। জখম একজন। বৃহস্পতিবার দুপুরে মর্মান্তিক ঘটনাটি ঘটে মালদহের মোথাবাড়ি থানার বাঙ্গিটোলা হাই স্কুলে। এই ঘটনায় শোকের পাশাপাশি ক্ষোভে ফেটে পড়েন স্কুলের পড়ুয়া থেকে গোটা এলাকাবাসী। স্কুলে ব্যাপক ভাঙচুর চালানো হয়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments