More
    Homeপশ্চিমবঙ্গহাওড়া-খড়গপুর ডিভিশনে ১২টি লোকাল ট্রেনের যাত্রাপথ বদল, ঘোষণা রেলের

    হাওড়া-খড়গপুর ডিভিশনে ১২টি লোকাল ট্রেনের যাত্রাপথ বদল, ঘোষণা রেলের

    হাওড়া-খড়গপুর ডিভিশনে লোকাল ট্রেনের যাত্রাপথে বদল করার বড় ঘোষণা করল দক্ষিণ-পূর্ব রেল। এর জেরে এবার আর হাওড়া থেকে মেদিনীপুর যাওয়া যাবে না। শুক্রবারই এই বদল সংক্রান্ত ঘোষণা করা হয় রেলের তরফে। জানানো হয়, হাওড়া-খড়গপুর ডিভিশনে দক্ষিণ-পূর্ব রেলের তরফে ৬ জোড়া লোকাল ট্রেনের যাত্রা পথ বদল করা হচ্ছে।

    আগামী সপ্তাহের সোমবার, অর্থাত্, ২০ ডিসেম্বর পর্যন্ত ১২টি লোকাল ট্রেন ট্রেনের যাত্রাপথ বদল করা হচ্ছে। গতকাল থেকেই এই বদল কার্যকর করা হয়েছে। রেলের নির্দেশিকায় বলা হয়েছে, গোকুলপুর স্টেশনে আধুনিকীকরণের কাজ শুরু হয়েছে। এই কারণেই যাত্রাপথে এই বদল।

    ২৮৮০১ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮০৩ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮০৬ মেদিনীপুর-হাওড়া লোকাল, ৩৮৮০৯ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮১০ মেদিনীপুর-হাওড়া লোকাল, ৩৮৮১১ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮১৫ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮১৬ মেদিনীপুর-হাওড়া লোকাল, ৩৮৮১৭ হাওড়া-মেদিনীপুর লোকাল, ৩৮৮১৮ মেদিনীপুর-হাওড়া লোকাল, ৩৮৮২২ মেদিনীপুর-হাওড়া লোকাল, ৩৮৮২৪ মেদিনীপুর-হাওড়া লোকাল ট্রেনগুলির যাত্রাপথ আপাতত ২০ ডিসেম্বর পর্যন্ত বদল করা হয়েছে। এই ট্রেনগুলির মধ্যে আপ লাইনের গাড়ি খড়গপুর থেকে ছেড়ে হাওড়া যাবে। আর ডাউন লাইনে মেদিনীপুরের বদলে খড়গপুর পর্যন্ত যাবে এই ট্রেনগুলি।

     

    এর জেরে আগামী সপ্তাহের প্রথম কর্মদিবসে ভোগান্তি পোহাতে হবে নিত্যযাত্রীদের। স্বাভাবিক গতিতে জীবন প্রবাহ বয়ে যাচ্ছে কোভিড আতঙ্ক দূরে ঠেলে। এই আবহে রেল পরিষেবা ব্যাহত হওয়ায় তিনদিন বেশ সমস্যায় পড়তে হবে মেদিনীপুর ও গোকুলপুরের যাত্রীরা। তবে যাত্রী পরিষেবার কথা ভেবেই গোকুলপুর স্টেশনে শুরু হয়েছে কাজ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments