More
    Homeঅনান্যহারিয়ে যাওয়া শিল্পীদের ফিরিয়ে আনতে সরিষা হাই স্কুলের সাংস্কৃতিক মঞ্চে যাত্রা উৎসব।

    হারিয়ে যাওয়া শিল্পীদের ফিরিয়ে আনতে সরিষা হাই স্কুলের সাংস্কৃতিক মঞ্চে যাত্রা উৎসব।

    Today Kolkata:- হারিয়ে যাওয়া শিল্পীদের ফিরিয়ে আনতে সরিষা হাই স্কুলের সাংস্কৃতিক মঞ্চে ডা: হা: ২ নম্বর ব্লকের উদ্যোগে ও সরিষা অঞ্চলের ব্যবস্থাপনায় আটদিন ব্যাপী যাত্রা উৎসবের আয়োজন করা হয়। সমাজ গঠনে হোক বা ভাঙ্গনের প্রতিবাদে মজার ছলে হোক বা দৃপ্ত কন্ঠের বার্তা। অভিনয় একমাত্র প্রতিবাদী হতে শেখায় সাধারণ মানুষকে। জোট বাঁধতে শেখায় নিজেদের প্রয়োজনে, অপ্রত্যাশিতভাবে ঘটে যাওয়া ধ্বংসস্তূপ থেকে নতুন করে সৃষ্টির দিশা দেখায় যাত্রা থিয়েটার। স্বাধীনতা পূর্ববর্তী হোক বা পরবর্তী সময় একাধিক অন্যায় ব্যভিচার নির্ভীক ভাবে তা উপস্থাপিত হয়েছে সমাজের চোখে। আজও যাত্রা প্রেমী মানুষেরা খোঁজেন এধরনের সকলের অন্তরালে ঘটে যাওয়া অথবা যেকোনো কারণেই হোক প্রকাশিত না হওয়া মানুষের জ্বলন্ত সমস্যা, অথবা তার থেকে পরিত্রাণের উপায়। প্রচন্ড অস্থির এ সময়ে শিশু-কিশোর-কিশোরীদের মানসিক বিকাশেও যাত্রা থিয়েটারের ভূমিকা অপরিসীম হয়ে দাঁড়িয়েছে।

    এইরকমই নানা কথার মধ্যে দিয়ে ডায়মন্ড হারবার ২নম্বর ব্লক তৃনমূল কংগ্রেসের উদ্যোগে ও সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ এর ব্যাবস্থাপনায় সরিষা হাই স্কুলের সাংস্কৃতিক মঞ্চে যাত্রা উৎসবের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক পান্নালাল হালদার, ডা:হা: ব্লক২ সভাপতি অরুমোয় গায়েন, সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ মোল্লা, ব্লক১যুব নেতা গৌতম অধিকারী, দক্ষিন ২৪পরগনা জেলার তৃনমূলের মহিলা নেত্রী মনমহিনি বিশ্বাস, সরিষা অঞ্চল তৃনমূল কমিটির চিয়ারম্যান অরবিন্দ মন্ডল, যুব নেতা মাহবুবার রহমান গায়েন, নীতিশ মোদক, রফিক মোল্লা, মইদুল মোল্লা, কালীদাস প্রমানীক এছাড়াও সকল আদি যাত্রা শিল্পী সহ ডায়মন্ড হারবার ২নম্বর ব্লকের তৃনমূল কংগ্রেসের সকল নেতৃত্বরা।

    হারিয়ে যাওয়া শিল্পীদের ফিরিয়ে আনতে সরিষা হাই স্কুলের সাংস্কৃতিক মঞ্চে যাত্রা উৎসব।

    MORE NEWS – Paschim Medinipur বিজেপির পশ্চিম মেদিনীপুর যুব মোর্চার নেতৃত্বে পথ অবরোধ করে বিক্ষোভ।

    Today Kolkata:- এসএসসি পরীক্ষায় ব্যাপক দুর্নীতির প্রতিবাদে এবং প্রাক্তন শিক্ষামন্ত্রী ও বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জি র গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার দুপুরে বিজেপির পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) যুব মোর্চার নেতৃত্বে কালেক্টরেট মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। একজন সিবিআই সেজে আর একজন পার্থ চট্টোপাধ্যায় সেজে কোমরে দড়ি বেঁধে মিছিল করে নিয়ে যাওয়া হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন যুব মোর্চার নেতা আশীর্বাদ ভৌমিক, বিজেপি নেতা অরূপ দাস প্রমুখ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments