Thursday, January 27, 2022
Homeজাতীয়BREAKING: তামিলনাড়ুতে ভেঙে পড়ল CDS বিপিন রাওয়াতের চপার, মৃত ৪

BREAKING: তামিলনাড়ুতে ভেঙে পড়ল CDS বিপিন রাওয়াতের চপার, মৃত ৪

বুধবার, তামিলনাড়ুর (Tamil Nadu) কুনুরে (Kunur) ভেঙে পড়ল ভারতীয় সেনার (Indian Army) একটি চপার।

জানা যাচ্ছে, তামিলনাড়ুর কুন্নুরে নীলগিরির জঙ্গলে ওই এম আই-১৭ চপারটি ভেঙে পড়ে। ওই চপারে বিপিন রাওয়াত ছাড়াও আরও ১৪ জন সেনার উচ্চপদস্থ কর্তা ছিলেন। এমনকি ওই চপারে বিপিন রাওয়াতের স্ত্রীও উপস্থিত ছিলেন খবর। তবে চপারতি ভেঙে পড়ার পর তাঁরা কেমন আছেন এখনও সেটা জানা যায়নি। শেষ পাওয়া খবরে জানা যাচ্ছে ইতিমধ্যেই ৩ জনকে উদ্ধার করা হয়েছে। তাঁদের চোট গুরুতর। দ্রুত তাঁদের উদ্ধার করে ওয়েলিংটনে নিয়ে যাওয়া হচ্ছে। তবে আহতদের মধ্যে সিডিএস প্রধান নিজে রয়েছেন কিনা সেটা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই জানা যাচ্ছে এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে গুরুতর আহত হয়েছেন ৩ জন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, সিডিএস বিপিন রাওয়াতের স্টাফ এবং পরিবারের সদস্যরাও এই এমআই-সিরিজ হেলিকপ্টারটিতে ছিলেন। তামিলনাড়ুর কোয়েম্বাটোর এবং সুলুরের মধ্যে এক জায়গায় কপ্চারটি ভেঙে পরে। সূত্রের খবর, সিডিএস বিপিন রাওয়াত কোয়েম্বাটোরের কাছে সুলুরে ভারতীয় বায়ুসেনার ঘাঁটি থেকে কুনুরের ওয়েলিংটনে ক্যান্টনমেন্টেই যাচ্ছিলেন।

 

ভারতীয় বায়ুসেনার পক্ষ থেকে একটি টুইট করে প্রতিরক্ষা প্রধানের দুর্ঘটনার কবলে পড়ার সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। বায়ুসেনা জানিয়েছে, কপ্টারটি ছিল একটি এমআই-১৭ভি৫ (Mi-17V5) হেলিকপ্টার। সিডিএস জেনারেল বিপিন রাওয়াত-সহ, তামিলনাড়ুর কুনুরের কাছে সেটি দুর্ঘটনার সম্মুখীন হয়েছে বলে, টুইট করেছে বায়ুসেনা ৷দুর্ঘটনার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments