More
    Homeঅনান্যঅবশেষে ১০ ঘন্টা নিখোঁজ থাকার পর মহানন্দা নদী থেকে নাবালিকার নিথর দেহ...

    অবশেষে ১০ ঘন্টা নিখোঁজ থাকার পর মহানন্দা নদী থেকে নাবালিকার নিথর দেহ উদ্ধার।

    মালদা, ১১ জুলাই:- অবশেষে ১০ ঘন্টা নিখোঁজ থাকার পর মহানন্দা নদী থেকে নাবালিকার নিথর দেহ উদ্ধার করলো দুর্যোগ মোকাবিলা দপ্তরের কর্মীরা। রবিবার রাত সাড়ে আটটা নাগাদ মালদা শহরের পুরাটুলি মিলঘাট এলাকার মহানন্দা নদী থেকে নয় বছর বয়সী রিমি হালদারের নামে ওই নাবালিকার দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত শিশুর দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো ব্যবস্থা করেছে ইংলিশ বাজার থানার পুলিশ।
    উল্লেখ্য, রবিবার দুপুরে পুরাটুলি মিলঘাট এলাকার বাড়ির সামনে মহানন্দা নদীতে স্নান করতে নেমেছিল রিমি হালদার নামে নয় বছরের ওই নাবালিকা। আচমকায় মহানন্দা নদীর গভীরে তলিয়ে যায় সে। এরপর স্থানীয় মানুষ মাঝিদের সহযোগিতা নিয়ে খোঁজ শুরু করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুর্যোগ মোকাবিলা দপ্তরের কর্মীরা। দীর্ঘক্ষন তল্লাশি চালানোর পর অবশেষে ওই নাবালিকার দেহ রাতে উদ্ধার হয়।

    অবশেষে ১০ ঘন্টা নিখোঁজ থাকার পর মহানন্দা নদী থেকে নাবালিকার নিথর দেহ উদ্ধার।

    মালদা শহরের আবর্জনা সমস্যা মিটানোর লক্ষ্যে ভাগার এলাকা পরিদর্শন করলেন জেলা শাসক নীতিন সিংহানিয়া।

    Sayani Ghosh “গণতন্ত্র এ সবার যেমন বাক স্বাধীনতা আছে” একথা জানান যুবনেত্রী সায়নী ঘোষ।

    SSC Exam দ্রুত নতুন স্কুল সার্ভিস পরীক্ষার নোটিফিকেশন প্রকাশের দাবিতে বিক্ষোভ কর্মসূচি।

    Doctor day সমাজ সেবী অজয় মিস্ত্রি গ্রামের মানুষদের জন্য দৃষ্টান্তমূলক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

    MORE NEWS – প্রবল বৃষ্টিপাতের পর এবার অনাবৃষ্টির কারণে ধান চাষীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ।

    প্রবল বৃষ্টিপাতের পর এবার অনাবৃষ্টির কারণে ধান চাষীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ। উল্লেখ্য বিগত কিছুদিন আগে প্রবল বৃষ্টিপাতের কারণে চাষিরা এ বছর বর্ষাকালীন ধান চাষের জন্য বীজতলা তৈরি করতে পারেননি। এমনকি অনেকের বীজতলা প্রবল বর্ষণের কারণে নষ্ট হয়ে গেছে। পুনরায় চাষিরা বীজতলা তৈরি করে ধানের চারা গাছ তৈরি করেছেন। কিন্তু বর্তমানে অনাবৃষ্টির কারণে শুকিয়ে গেছে চাষের জমি। তাই চাষিরা এ বছর তাদের বর্ষাকালীন একমাত্র চাষাবাদ ধান রোপন করতে ব্যর্থ হয়ে পড়েছেন। এরকম অনাবৃষ্টির কবলে পড়ে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন মেখলিগঞ্জ মহাকুমার হলদিবাড়ি ব্লকের বিভিন্ন এলাকার চাষীদের পাশাপাশি জলপাইগুড়ি সদরে ব্লকের ও বিভিন্ন এলাকার চাষিরা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments