More
    Homeখবরঅরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী, সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে।

    অরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী, সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে।

    Today Kolkata:- গানের জগতের উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিংয়ের (Arijit Singh) pসাথে সেলফিতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী (Imon Chakraborty)। গালে হাত দিয়ে অবাক দৃষ্টিতে নিজস্বীতে তাকিয়ে রয়েছেন গায়িকা। অরিজিৎ সিংয়ের সঙ্গে সেলফিটা যেন একটা পরম পাওনা ইমনের (Iman Chakraborty) কাছে। ‘আর কিচ্ছু চাই না’, ইনস্টাগ্রামের (Instagram) পাতায় গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন ইমন চক্রবর্তী।

    ছবিতে দেখা গিয়েছে ফোন হাতে ইমনের সঙ্গে নিজস্বী তুলেছেন অরিজিৎ। গালে হাত দিয়ে অবাক দৃষ্টিতে নিজস্বীতে তাকিয়ে রয়েছেন গায়িকা। বাংলা গানের জগতের অন্যতম উজ্জ্বল গায়িকা ইমন চক্রবর্তী। প্রিয় গায়কের সঙ্গে সেলফি তোলা যে কারও কাছে স্বপ্ন পূরণ হওয়ার মতো। এই ছবি ফেসবুকে (Face Book) পোস্ট করে লিখেছেন, ‘বলছি কি…. আমি যে এখনো বেঁচে আছি , সেটাই অনেক। অরিজিৎ সিং তোমার মত কেউ না…. কেউ না….। (হাত জোড় করা, ভালোবাসার ইমোজি) এই উপহারের জন্য অনেক ধন্যবাদ রাহুল দা।’

    অরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী , সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে

    অরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী , সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে

    অরিজিৎ সিংয়ের (Arijit Singh) সঙ্গে জাতীয় পুরস্কারজয়ী এই বাঙালি গায়িকার ছবি দেখে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরা। এক ফ্রেমে অরিজিৎ-ইমনকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এই মানুষটা ভগবান… যে দেখবে তাঁর জীবন সার্থক।’ অপর একজনের মন্তব্য, ‘আমি বাক্যহারা’। কেউ লিখেছেন, ‘প্রিয় মানুষ, এবং তাও কালার-কোডেড!!! শান্ত রাখতে পারছি না নিজেকে।’ আবার কারও মন্তব্য, ‘আমার কিন্তু হিংসে হচ্ছে।’ জগত জোড়া খ্যাতি অরিজিতের। তাঁর ভক্ত সংখ্যাও অগণিত। সেই ভক্তদের মধ্যেই একজন ইমন তা আর বলার বাকি রাখেননি গায়িকা।

    অরিজিৎ সিংহের সাথে সেলফিতে ইমন চক্রবর্তী, সেলফি যেন পরম পাওনা ইমনের কাছে।

    নেপালে বিমান দুর্ঘটনার কারণ কি ? ব্ল্যাক বক্স উদ্ধারের পরেই জানা যাবে আসল কারণ , জানাচ্ছে প্রশাসন

    ‘বেশরম রং’ গানে রিল ভিডিও, সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল শাহরুখ খান কে?

    নিরাপত্তার গলদ! কর্নাটকে রোড-শো চলাকালীন প্রধানমন্ত্রীর কাছে এক ব্যক্তি, সরালেন SPG আধিকারিকরা।

    দেশ-বিদেশে গানের কনসার্টের জন্য ঘুরে বেড়ালে মুর্শিদাবাদের (Murshidabad) সেই জিয়াগঞ্জের বাড়িতেই পরিবারের সঙ্গে থাকেন অরিজিৎ সিং (Arijit Singh)। গানের জগতের উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। ২০০৫ সালের ফেম গুরুকুলের এক ব্যর্থ প্রতিযোগী, বর্তমানে সঙ্গীত জগতে তাঁর অবদান অনস্বীকার্য। নানান চড়াই-উৎরাই-এর পথ পেরিয়ে, আজ সাফল্যের চরম শিখরে পৌঁছেছেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments