More
    Homeখবরউত্তর ২৪ পরগনার পাতুলীয়ায় তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

    উত্তর ২৪ পরগনার পাতুলীয়ায় তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

    Today Kolkata:- উত্তর ২৪ পরগনার পাতুলীয়ায় তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ কারী তৃণমূল কর্মী মনোজ মুহুরীর অভিযোগ ১৭ তারিখ পাতুলীয়া বাজারের সামনে দাঁড়িয়ে তিনি সোমনাথ বলে এক ব্যাক্তির সাথে কথা বলছিলেন ঠিক সেই সময় পাতুলীয়া আবাসনের তৃণমূল কংগ্রেস সভাপতি আশিষ চক্রবর্তীর ও তার দলবল এসে তৃণমূল নেতার নেতৃত্বে হামলা চালায় রাস্তায় ফেলে ব্যাপক মারধর চালায় রাস্তায় হেচড়াতে হেচড়াতে নিয়ে যায়। যদিও অভিযোগকারীর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তৃণমূল নেতা আশিষ চক্রবর্তী ঘটনার সময়ের একটি সিসি টিভি ফুটেজ দিয়ে বলেন সেই সময় উপস্থিত ছিলেন না। মনোজ মুহুরী এলাকায় অসামাজিক কাজের সঙ্গে যুক্ত, তৃণমূল করেন না , মদপ্য অবস্থায় ছিলেন এলাকার সোমনাথ বলে এক যুবকের সাথে ঝামেলা হয়েছে নিজেদের মধ্যে মারামারি হয়েছে।

    এর সঙ্গে তিনি কোনোভাবেই যুক্ত নন। সিসিটিভিতে মারধরের ঘটনায় তৃণমূল নেতা আশিস চক্রবর্তীকে দেখা না গেলেও পুরো ঘটনা তদন্ত করে দেখছে রহড়া থানার পুলিশ।তবে এঘটনার সাথে দলের কোনো যোগ আইন আইনের পথে চলবে এমটাই জানিয়েছে পাতুলীয়া অঞ্চলের তৃণমূল নেতা শুকুর আলী পুরোকাইত। এই ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি উত্তর শহরতলির যুব মোর্চার সাধারণ সম্পাদক জয় সাহা এই ঘটনা শাসকদলের এলাকা দখলের লড়াই। যদিও এই ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি। আহত তৃণমূল কর্মী মনোজ মহুরী খড়দহ বলরাম হসপিটালে চিকিৎসাধীন।

    উত্তর ২৪ পরগনার পাতুলীয়ায় তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

    MORE NEWS – বিগত কয়েক বছর ধরে সাট্টারি গ্রামে মাছের শুটকি তৈরি করছেন কিছু ব্যবসায়ী।

    মালদহ:-  বিগত কয়েক বছর ধরে সাট্টারি গ্রামে মাছের শুটকি তৈরি করছেন কিছু ব্যবসায়ী। গত ১৫-২০ বছর ধরে মালদহ জেলার ইংরেজবাজার ব্লকের সাতটারি গ্রামে শুরু হয়েছে শুটকি তৈরি। শুটকি মাছ প্রস্তুত করে উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলি তে পাঠিয়ে নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে।এমনকি মালদা জেলার সাথে উত্তর- পূর্ব ভারতের রাজ্যগুলি ব্যাবসায়িক সম্পর্ক স্থাপন হচ্ছে। উত্তর- পূর্ব ভারতের সিকিম নাগাল্যান্ড মণিপুর মিজোরাম আসাম রাজ্যগুলিতে এই শুটকি মাছ জনপ্রিয়। পশ্চিমবঙ্গের দার্জিলিং তরাই ডুয়ার্স অঞ্চলের বাসিন্দাদের মধ্যেও শুটকি মাছের চাহিদা রয়েছে। CONTINUE READING

    বন্ধ হয়ে পড়ে রয়েছে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের সংগ্রহশালা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments