More
    Homeখবরএকদিন যারা আমাদের দেখে হেসে ছিলো আজ তাদের দূরবীন দিয়ে খুঁজতে হচ্ছে,শহীদদের...

    একদিন যারা আমাদের দেখে হেসে ছিলো আজ তাদের দূরবীন দিয়ে খুঁজতে হচ্ছে,শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, বিজেপির প্রতিষ্ঠা দিবসে বললেন জলপাইগুড়ি জেলা সভাপতি।

    জলপাইগুড়ি:-  আজ ৬ই  এপ্রিল এই দিনেই ভারতীয় জন সংঘ থেকে ভারতীয় জনতা পার্টি প্রতিষ্টা হয়েছিলো সেই হিসেবে আজ দেশের শাসন ক্ষমতায় এবং রাজ্যের বিরোধী দলের ভূমিকায় থাকা বিজেপির ৪২ তম প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে জলপাইগুড়ি জেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলনের পাশাপাশি শহীদদের প্রতি স্রোধা জানিয়ে পালন করা হয় এই বিশেষ দিনটিকে।  প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে মধ্যে দিয়েই আগামীকাল থেকে শুরু হতে যাওয়া সেবা সপ্তাহের বিভিন্ন কর্মসূচি কথাও ঘোষণা করেন জেলা সভাপতি, বাপি গোস্বামী। তিনি বলেন, আজকের দিনটি অত্যান্ত খুশির দিন পাশাপাশি যাদের দীর্ঘ লড়াইয়ের মধ্যে দিয়ে আজ বিজেপি দল এই শিখিরে পৌঁছেছে তাদের স্মরণ করার দিন। তবে প্রতিষ্ঠা দিবসের দিনেও কংগ্রেস এবং কমিউনিস্ট দের খোঁচা দিতে ছাড়েননি। বিজেপি জেলা সভাপতি স্মরণ করিয়ে দিয়ে বলেন, একদিন যারা সংসদে আমাদের সদস্য সংখ্যা নিয়ে হাসাহাসি করতো আজ সেই কংগ্রেস এবং কমিউনিস্টদের দূরবীন দিয়ে খুঁজতে হয়।

    একদিন যারা আমাদের দেখে হেসে ছিলো আজ তাদের দূরবীন দিয়ে খুঁজতে হচ্ছে,শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, বিজেপির প্রতিষ্ঠা দিবসে বললেন জলপাইগুড়ি জেলা সভাপতি।

    MORE NEWS – আজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক ,ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে সাড়ম্বরে পালিত হলো ভারতীয় জনতা পার্টির 42 তম প্রতিষ্ঠা দিবস।

    Today Kolkata:- আজ ডেবরা বিধানসভার অন্তর্গত বালিচক, ডেবরা ও ঘাটাল সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে সাড়ম্বরে পালিত হলো ভারতীয় জনতা পার্টির 42 তম প্রতিষ্ঠা দিবস। 1980 সালে স্বর্গীয় অটাল বিহারী বাজপেয়ী জির হাত ধরে শ্রী লালকৃষ্ণ আদবানি জির আন্তরিক প্রচেষ্টায় এই দলের পথ চলা শুরু হয় মাত্র চার দশকের কিছু বেশি সময়ের মধ্যেই #Nationfirst নীতিতে ভর করে দলীয় কার্যকর্তা দের শৃঙ্খলা ও নিষ্ঠা আন্তরিকতায় আজ বিশ্বের দরবারে সবচেয়ে বৃহৎ রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দল আগামী দিনে এই মহান নেতৃত্বের স্বপ্নপূরণ করতে ও ভারতবর্ষ কে বিশ্বের দরবারে বিশ্ব গুরু রূপে প্রতিষ্ঠা করতে আমাদের জসস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী ও অন্যান্য সম্মানীয় নেতৃত্ব বর্গের নেতৃত্বে আমরা বদ্ধ পরিকর। উপস্থিত ছিলেন ডেবরা তথা অখন্ড মেদিনীপুর জেলার অন্যতম বর্ষীয়ান নেতা অধ্যাপক কাশীনাথ বোস, CONTINUE READING

    আবার উদ্ধার হলো মৃত ডলফিন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments