More
    Homeখবরএক চাষীর টোটো গাড়ি চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য।

    এক চাষীর টোটো গাড়ি চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য।

    Today Kolkata:- আরতে চাষের জমির সবজি বিক্রি করতে গিয়ে এক চাষীর টোটো গাড়ি চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য। শান্তিপুর ব্লকের গয়েশপুর বাজার সংলগ্ন এলাকার এক চাষী জয় প্রামানিক প্রতিদিনের মতো বুধবার খুব সকালে তার চাষের জমিতে লাগানো বেশ কিছু সবজি তার টোটো গাড়িতে করে নিয়ে শান্তিপুর গোবিন্দপুর সবজি বাজারে। সেখানেই একটি জায়গায় টোটো গাড়ি টি রেখে আরতে বিক্রি করতে যাই সবজি, সবজি বিক্রি করে ফিরে এসে দেখে তার টোটো গাড়ি টি আর সেখানে নেই, এর পরেই মাথায় হাত চাষী জয় প্রামানিক এর। বেশ কয়েক ঘণ্টা টোটো গাড়ির খোঁজে এদিক ওদিক ছুটে বেড়ান ওই চাষী, কিন্তু সন্ধান মেলেনি টোটো গাড়ি টির।

    যদিও চাষী জয় প্রামানিক বলেন, প্রতিদিনই তিনি এই বাজারে সবজি বিক্রি করতে আসেন, কিন্তু এমন ঘটনা কোনদিন ঘটেনি। আজ এই ঘটনায় তার টোটো গাড়িটি চুরি হয়ে গেছে বলে দাবি করেন চাষী জয় প্রামানিক। এই ঘটনায় দিশেহারা হয়ে শান্তিপুর থানার দ্বারস্থ হয় ওই চাষী, এছাড়াও তার টোটো গাড়িটি চুরি হয়ে গেছে বলে একটি লিখিত অভিযোগ দায়ের করে শান্তিপুর থানায়। চাষির অভিযোগের ভিত্তিতে তদন্তে শান্তিপুর থানার পুলিশ।

    এক চাষীর টোটো গাড়ি চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য।

    MORE NEWS – জমিজমা সংক্রান্ত মামলা, তুলে না নেওযায় বাড়িতে এসে হুমকি তৃণমূল নেতার।

    Today Kolkata:- জমিজমা সংক্রান্ত মামলা তুলে না নেওযায় বাড়িতে এসে এক মহিলাকে, তিন দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে মারার হুমকি তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তৃণমূল নেতা সোনারপুর টাউন জয়হিন্দ বাহিনীর সভাপতি। নাম পার্থ মন্ডল। ঘটনাটি ঘটেছে সোনারপুরে। এই ঘটনায় সোনারপুর থানায় FIR করেছেন আক্রান্ত মহিলা কনিকা মজুমদার। তার বক্তব্য পৈতৃক সুত্রে পাওয়া সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনীভাবে সেইখানে নির্মান কাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দারস্থ হয়েছেন তিনি। কেন আদলতে গিয়েছেন? ও দ্রুত মামলা যাতে তুলে নেন তারজন্যই বাড়িতে গিয়ে একাধিকবার হুমকি, অশ্লীলভাষায় গালাগালি গুলি করে মারার হুমকি দেওয়া হয়। CONTINUE READING

    বিজেপির বিকাশ ভবন অভিযান ঘিরে তুলকালাম।

    মুর্শিদাবাদ জেলা শাসককে ডেপুটেশন প্রদান অনুষ্ঠানের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসকে একহাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments