More
    Homeখবরমুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শ্রীনগরে কাজে গিয়ে গুলিবিদ্ধ মালদহের দুই যুবক।

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শ্রীনগরে কাজে গিয়ে গুলিবিদ্ধ মালদহের দুই যুবক।

    মালদা:- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শ্রীনগরে কাজে গিয়ে গুলিবিদ্ধ মালদহের দুই যুবককে ফিরিয়ে নিয়ে আসা হল জেলায়। আজ সকাল ছটা নাগাদ গৌড় এক্সপ্রেসে মালদা ফেরেন দুই যুবক আনিকুল ইসলাম ও নাজিমুল ইসলাম। গতকালই তাঁদের বিমানযোগে ফিরিয়ে আনা হয়েছিল কলকাতায়। এরপর আজ সকালে ট্রেনে মালদহে পৌঁছন। পরবর্তী চিকিৎসার জন্য তাঁদের দু’জনকেই ভর্তি করা হয়েছে মালদা মেডিকেল কলেজের ট্রমা সেন্টারে। গুলিবিদ্ধ দুইজনের মধ্যে একজনের অবস্থা এখনও যথেষ্ট আশঙ্কাজনক। গুলিবিদ্ধ দুই জনে মালদহের মালতিপুর বিধানসভার চাঁচলের বাসিন্দা। এদিন স্টেশনে ও হাসপাতালে হাসপাতালে তদারকিতে হাজির ছিলেন মালতিপুরের তৃণমূল বিধায়ক তথা জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী, এবং ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। রাজ্য সরকারের উদ্যোগে গুলিবিদ্ধ দুই যুবকের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন তাঁরা। পাশাপাশি রাজ্যসভায় তৃণমূলের তরফ থেকে আর্থিক সাহায্য দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শ্রীনগরে কাজে গিয়ে গুলিবিদ্ধ মালদহের দুই যুবক।

    MORE NEWS – হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

    Today Kolkata:- পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি। মঙ্গলবার এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল কোনা ট্রাফিক গার্ডের এলাকায়।
    এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া সিটি পুলিশের পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর সহ অন্যান্য পুলিশ অধিকারীকেরা। এদিনের এই অনুষ্ঠান থেকে পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি,দুস্থ্য শিশুদের হাতে জামাকাপড় তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের বিষয়ে পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর জানান তারা মানুষকে আরো সচেতন করতে চাইছেন। ইতিমধ্যে ১০% পথ দুর্ঘটনা তারা কমিয়ে আনতে সক্ষম হয়েছেন। CONTINUE READING

    পবিত্র ঈদ উপলক্ষে বস্ত্র উপহার দেওয়া হলো, সিঙ্গুর বিধানসভা তৃণমূল কংগ্রেসের কমিটির ব্যাবস্থাপনায়।

    ভোট-পরবর্তী হিংসার মামলায় সিবিআই এর কাছে হাজিরা দিলেন কেশপুরের দাপুটে নেতা মোহাম্মদ রফিক।

    ভারত সরকারের নির্দেশ অনুযায়ী মানুষের আধার কার্ড এর পাশাপাশি পশুদের আধার কার্ড ও বাধ্যতামূলক করা হয়েছে।

    কেষ্টপুরের বাসিন্দা যুবক সুমন সর্দারের মৃত্যুর ঘটনায় ছয় জনকে গ্রেফতার করল বেলঘড়িয়া থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments