More
    Homeখবরজমিজমা সংক্রান্ত মামলা, তুলে না নেওযায় বাড়িতে এসে হুমকি তৃণমূল নেতার।

    জমিজমা সংক্রান্ত মামলা, তুলে না নেওযায় বাড়িতে এসে হুমকি তৃণমূল নেতার।

    Today Kolkata:- জমিজমা সংক্রান্ত মামলা তুলে না নেওযায় বাড়িতে এসে এক মহিলাকে, তিন দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে মারার হুমকি তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তৃণমূল নেতা সোনারপুর টাউন জয়হিন্দ বাহিনীর সভাপতি। নাম পার্থ মন্ডল। ঘটনাটি ঘটেছে সোনারপুরে। এই ঘটনায় সোনারপুর থানায় FIR করেছেন আক্রান্ত মহিলা কনিকা মজুমদার। তার বক্তব্য পৈতৃক সুত্রে পাওয়া সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনীভাবে সেইখানে নির্মান কাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দারস্থ হয়েছেন তিনি। কেন আদলতে গিয়েছেন? ও দ্রুত মামলা যাতে তুলে নেন তারজন্যই বাড়িতে গিয়ে একাধিকবার হুমকি, অশ্লীলভাষায় গালাগালি গুলি করে মারার হুমকি দেওয়া হয়।

    তার ছেলে ও মেয়ে দুজনেই কর্মসুত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে একাই থাকেন তিনি। এই ঘটনার জেরে তিনি আতঙ্কের মধ্যে রয়েছেন বলে জানান। এই বিষয় নিয়ে সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র বলেন আইন আইনের পথে চলবে। আক্রান্ত মহিলার সাথে তার কথা হয়েছে। তিনি তার পাশে আছে বলেও জানান। অভিযুক্ত পার্থ মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি বাইরে আছেন বলে জানান।

    জমিজমা সংক্রান্ত মামলা, তুলে না নেওযায় বাড়িতে এসে হুমকি তৃণমূল নেতার।

    MORE NEWS – ঐতিহাসিক গোবরডাঙ্গা পৌরসভার জন্ম সার্ধ শতবর্ষের বর্ষব্যাপী উদযাপনের সূচনা।

    Today Kolkata:- যে পৌরসভায় প্রশাসকের ভূমিকায় ছিলেন শ্রীশচন্দ্র বিদ্যারত্ন-এর মত গুণীজন, সেই গোবরডাঙ্গা পৌরসভার জন্ম সার্ধ শতবর্ষের স্মৃতিমন্থনকে আরো আলোকময় করে তুলতে বর্ষব্যাপী উদযাপন শুরু হল ১০ কিলোমিটার ম্যারাথন রেস ও মশাল দৌড়ের মধ্য দিয়ে। গোবরডাঙ্গার ১৭ নং ওয়ার্ড বাদে খাটুরা থেকে ম্যারাথন দৌড় শুরু হয়ে গোবরডাঙ্গার প্রায় প্রতিটি ওয়ার্ড ছুঁয়ে পৌরসভায় গিয়ে শেষ হয়। প্রাক্তন পৌরপ্রধান সুভাষ দত্ত প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিক সূচনা করেন। যদিও ২০২০ সালের ২৬ এপ্রিল এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল, কিন্তু করোনা অতিমারীর কারণে তা হয়নি। সকল কাউন্সিলরগণের উপস্থিতিতে মঙ্গলবার বর্ষব্যাপী এই অনুষ্ঠানের শুভ সূচনায় পৌরসভার নবনির্বাচিত চেয়ারম্যান শংকর দত্ত ফ্লাগ নাড়িয়ে ম্যারাথন দৌড় শুরুর বাঁশি বাজান। মোট ১৭২ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। বছরভর বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা, CONTINUE READING

    হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments