More
    Homeখবর"এলাকায় থাকতে গেলে করতে হবে তৃণমূল," প্রস্তাব অস্বীকার করায় পরিবারের তিন সদস্যকে...

    “এলাকায় থাকতে গেলে করতে হবে তৃণমূল,” প্রস্তাব অস্বীকার করায় পরিবারের তিন সদস্যকে মারধর।

    Today Kolkata:- এলাকায় থাকতে গেলে করতে হবে তৃণমূল, প্রস্তাব অস্বীকার করায় রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে একই পরিবারের তিন সদস্যকে মারধর। পুলিশে অভিযোগ করার দুদিন পরও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ পরিবারের। বিধাননগর পৌরণিগমের ৩৬ নম্বর ওয়ার্ডের অন্তর্গত নাওভাঙ্গা এলাকার ঘটনা। মিলন কুমার নামে এক যুবক বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ করেন সোমবার রাতে তিনি বাড়ি ফিরে পাড়ায় বন্ধুদের সঙ্গে গল্প করতে বেরোয়। সেই সময় এলাকার কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বাবাই, শুভঙ্কর সহ একাধিক যুবক তাকে তৃণমূল দল করতে জোর দিতে থাকে এবং কটূক্তি করতে থাকে। তিনি সেই প্রস্তাবে রাজি না হলে তার উপর চড়াও হয় ওই দুষ্কৃতীরা।

    মারধর করা হয় ওই যুবক, যুবকের মা এবং বাবা কে। গুরুতর আহত অবস্থায় যুবকের বাবাকে ভর্তি করা হয় এন আর এস হাসপাতালে। এই বিষয়ে মঙ্গলবার বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ করেন ওই যুবক। তবে অভিযোগ দায়ের হলেও অভিযুক্ত তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে এখনও কোনও রকম পদক্ষেপ পুলিশের তরফ থেকে গ্রহণ করা হচ্ছে না বলে যুবকের অভিযোগ। তবে তৃণমূল দল করতে না চাওয়ায় পরিবারের উপর হামলার ঘটনায় ইতিমধ্যেই আতঙ্ক সৃষ্টি হয়েছে বিধাননগর ৩৬ নম্বর ওয়ার্ডের নাওভাঙ্গা এলাকায়।

    “এলাকায় থাকতে গেলে করতে হবে তৃণমূল,” প্রস্তাব অস্বীকার করায় পরিবারের তিন সদস্যকে মারধর।

    ভারত বাংলাদেশ দু’দেশের মধ্যে আমদানি রপ্তানি লক্ষ্য নিয়ে গঠিত হল মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি।

    MORE NEWS – বারাসাত ডিভিশন সব পোস্ট অফিসে চালু করল নতুন গ্রাহক পরিষেবা কেন্দ্র।

    গ্রাহকদের স্বার্থে নতুন পরিষেবা চালু করতে চলেছে ভারতীয় ডাক বিভাগের বারাসাত ডিভিশনের বারাসাত পোস্ট অফিস (Barasat post office)। পোস্ট অফিসে প্রতিদিনই হাজারো মানুষ আছেন হাজারো কাজ নিয়ে। কিন্তু অধিকাংশ মানুষই বুঝতে পারেন না কোন কাজের জন্য কোন বিভাগে যোগাযোগ করবেন। কিম্বা কোন আধিকারিক সঙ্গে কথা বলবেন। গ্রাহকরা যাতে কোনরকম হয়রানিতে না পড়েন এবং ভালোভাবে ভারতীয় ডাক বিভাগের পরিষেবা পেতে পারেন তার জন্য বারাসাত পোস্ট অফিসের ডিভিশন অফিসের পক্ষ থেকে চালু করা হলো নতুন গ্রাহক সহায়তা কেন্দ্র। নতুন গ্রাহক সহায়তা কেন্দ্রে এক জালানা নীতিতে গ্রাহকরা যাতে পোস্ট অফিসের যাবতীয় পরিষেবা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments