More
    Homeখবরনতুন অবতারে সৌরভ

    নতুন অবতারে সৌরভ

    Today Kolkata:-  নতুন অবতারে সৌরভ। কখনও ধারাভাষ্যকার, কখনও রিয়েলিটি শো’র হোস্ট, কখনও ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি—একের পর এক নানা ভূমিকায় দেখা গেছে প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গলিকে। বাইশ গজের হিসেব চুকিয়ে বিজ্ঞাপণের জগতেও নিজের আলাদা অবস্থান তৈরি করেছেন তিনি। গতকাল শনিবার (৪ মার্চ)  অনুয়ায়ী, সম্প্রতি এক বিস্কুট কোম্পনির বিজ্ঞাপণে ডনের ভূমিকায় দেখা মিলল গাঙ্গুলির। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

     

    টিভিসিতে এমন অবতারে গাঙ্গুলিকে দেখে অবাক হয়েছেন ভক্ত-সমর্থকরা। শুধু লুকে নয়, ডায়ালগেও বাজিমাত গাঙ্গুলির। অ্যাকশন বলতেই সৌরভের সংলাপ, ‘মোনা ডার্লিং, সোনা কোথায়?’ গত ফেব্রুয়ারিতে যখন এই বিজ্ঞাপণের শুটিং চলছিল, তখন ডনের ভূমিকায় সৌরভের একটি ছবি ফাঁস হয়। অনেকেই ভেবেছিল—তবে কি ডন-থ্রি মুভিতে দেখা যাবে সৌরভকে? পরে জানানো হয় আসল রহস্য। বলা হয়–এটি কোনো সিনেমা নয়, একটি টিভিসির দৃশ্য।

     

    তবে, যা-ই হোক, সৌরভকে এমন অবতারে দেখে খুশি তার ভক্তরা। সৌরভের এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, ‘এখানেও স্টেপ আউট করে সিক্সার।’ আবার কেউ লিখেছেন, ‘বাড়ি যাও, ডোনা বৌদি ঢুকতে দেবে না তোমায়।’ অপর একজন লেখেন, ‘ওটা মোনা নয়, দাদা বল ডোনা ডার্লিং।’ সৌরভের এক ভক্ত লিখেছেন, ‘এইসব দেখলে ম্যাডাম (ডোনাকে এই নামেই ডাকেন সৌরভ) রাগ করবেন।’ নিজে অভিনয় না করলেও অবশেষে আসছে সৌরভের বায়োপিক।

    আরও পড়ুন – Recruitment scam নিয়োগ দুর্নীতির টাকা সাদা করার কৌশলে ব্যবসায় বিনিয়োগ? সন্দেহ প্রকাশ ইডি কর্তাদের।

    সূত্রের খবর অনুসারে গুঞ্জন ছিল, রুপালি পর্দায় সৌরভ গাঙ্গুলির ভূমিকায় অভিনয়ের দৌড়ে প্রথম দিকে রয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর। সেই গুনঞ্জই সত্যি হলো, মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকেই। যদিও শুরুতে রণবীরের সময় পাওয়া নিয়ে জটিলতা ছিল। শেষ পর্যন্ত তিনি নাকি কাজ করতে রাজি হয়েছেন। সৌরভও রণবীরের ব্যাপারে সম্মতি দিয়েছেন। এ ছাড়া ক্রিকেট খেলায় রণবীরের পারদর্শীতা অভিনয়ের ক্ষেত্রে সহযোগিতা করবে। আরও জানা যায়, সবকিছু ঠিকঠাক থাকলে এই বায়োপিকের জন্য কিছুদিনের মধ্যেই কলকাতায় আসবেন রণবীর। সেখানে ইডেন গার্ডেন, সিএবি ও বিভিন্ন মাঠের পাশাপাশি বেহালায় সৌরভের বাড়িতে যাওয়ার কথা রয়েছে তার। নতুন অবতারে

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments