More
    Homeঅনান্যমালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি...

    মালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটি।

    Today Kolkata:- এবারে মালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তথা বিধায়ক নির্মল মাঝি। তার কথায় মালদা মেডিকেল কলেজ প্রতিদিন অসংখ্য মানুষের স্বাস্থ্য পরিষেবা দেওয়া হয় এত বড় একটা মেডিকেল কলেজ যেখানে অত্যাধুনিক মানের চিকিৎসা করা হয় মাতৃমা থেকে ট্রমাকেয়ার এমআর আই, অডিটোরিয়াম, হোস্টেলের ব্যবস্থা রয়েছে কিন্তু এখানে একটা বড় সমস্যা রয়েছে সেটা হচ্ছে আসি যায় মাইনা পাই। এই পরিকল্পনাকে পাল্টাতে হবে। মালদায় প্রিন্সিপাল সুপাররা তিন দিনের বেশি আসে না। এ মালদায় সিপিএমের হার্মাদ এর এবং কিছু ডক্টর অ্যাসোসিয়েশনের চিকিৎসকরা এখানে দীর্ঘদিন ধরে বসে আছেন। তারা পরে ঘুমে রয়েছেন। এ সমস্ত ডাক্তারদের আমরা চিহ্নিত করে বিধানসভায় শোকজ করব।

    এখানে হাসপাতালে 6 জন অ্যাসিস্ট্যান্ট সুপার যারা আট ঘণ্টার বাইরে ডিউটি আর করে না। যারা হাসপাতালে পাশাপাশি নার্সিংহোমে ডিউটি করছেন। সপ্তাহে পাঁচ দিন তারা আসছে না‌।‌ সে প্রিন্সিপাল হোক বা কোন ডিপার্টমেন্টের সর্বপ্রথম হোক যেকোনো বিভাগের ডাক্তার হোক না কেন। জনগণ তাদের ক্ষমা করবে না। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি মানুষ কি পেতে পারে না। তোমরা সপ্তাহে দুদিন ডিউটি করে মাসে দেড় লক্ষ টাকা বেতন নিচ্ছ। কলকাতায় গিয়ে আবার চিকিৎসা করছো। মালদা মেডিকেল কলেজ রমান্স জন হয়ে উঠেছে। কাজ করবে না অথচ সরকারের কাছ থেকে কাছ থেকে মোটা টাকা নিবে।

    মালদা মেডিকেল কলেজ প্রিন্সিপাল এবং মেডিকেল সুপারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তুললেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটি।

    সালার ডাকবাংলো মাঠে বিধায়ক হুমায়ুন কবিরের উপস্থিতে রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান।

    ইংরেজ বাজার শহরের কৃষ্ণপল্লি সাব ওয়েগেট সংলগ্ন রেললাইন ধার থেকে সদ্যোজাত শিশুর মৃতদেহ উদ্ধার।

    ঝাড়গ্রাম ব্লকের জারুলিয়া গ্রামে হাতির হানায় মৃত্যু হল এক ব্যক্তির।

    তারপর আবার কলকাতাতে চারদিন প্র্যাকটিস্ করবে এই জিনিস বাংলার মানুষ বরদাস্ত করবে না। মালদায় এসে মালদা মেডিকেল কলেজ হসপিটাল অডিটোরিয়ামে তৃতীয় তলে ওয়েস্টবেঙ্গল প্রোগ্রেসিভ মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন মালদার শাখার তৃতীয় সম্মেলনে এসে এমনই তীব্র ভাষায় ডাক্তার এবং কর্তব্যরত স্বাস্থ্য প্রশাসনিক কর্তাদের তীব্র মন্তব্য করলেন wbpmta এর চেয়ারম্যান ডক্টর নির্মল মাঝি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments