More
    Homeখবরমাসিক আর কত, অনুরাগীর প্রশ্নের উত্তরে যা জানালেন শাহরুখ।

    মাসিক আর কত, অনুরাগীর প্রশ্নের উত্তরে যা জানালেন শাহরুখ।

    Today Kolkata:- বলিউড বাদশা শাহরুখ (Shahrukh Khan) বহু চর্চিত ‘পাঠান’ (Pathan) সিনেমা মুক্তির আগে ফের সামনে এসেছে ‘আস্ক এসআরকে’ (AsKSRK)। অনেকে শাহরুখের প্রিয় এই খেলার সঙ্গে পরিচিত। খেলায় টুইটারে এই হ্যাশট্যাগে প্রশ্ন করলে উত্তর দেন কিং খান নিজেই। অবশ্য এই খেলায় শুধু সাধারণ মানুষ নন, শাহরুখের জন্য প্রশ্ন বা মন্তব্য লেখেন বলিউডের তারকারাও। আর নিজস্ব স্টাইলে তাঁদের সব প্রশ্নের উত্তর দেন বলিউড বাদশা। পাঠান’ নিয়েই বেশ চলছিল কথোপকথন হচ্ছিল। হঠাৎ ‘আস্ক এসআরকে’ -কে একজন কিংখানের দিকে প্রশ্ন ছুঁড়ে বসেন, এক মাসে কত আয় করেন শাহরুখ খান? সাধারণত অনেকেই মনে করেন, কাউকে এভাবে সরাসরি আয়ের কথা জিজ্ঞাসা করা ঠিক নয়’। কিন্তু তিনি শাহরুখ খান।

    তাই তিনি প্রশ্নের উত্তর দেন সহজ অথচ নিজস্ব স্টাইলেই। এই টুইটের উত্তরে শাহরুখ লেখেন, ‘অফুরান ভালোবাসা অর্জন করে নিই। প্রতিদিন।’ মূলত শাহরুখ বলতে চাইছেন, ‘তার ভক্ত-অনুরাগীদের ভালোবাসাই তার মাসিক আয়’। অর্থাৎ তাঁর আয় করা টাকার পরিমাণ অনুরাগীদের ভক্তর কাছে কিছুই নয়। চলতি মাসেই মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ‘পাঠান’। শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham) অভিনীত এই সিনেমা ঘিরে দর্শকদের যথেষ্ট উত্তেজনা রয়েছে। এই প্রশ্নোত্তর পর্বে অপর এক অনুরাগী জিজ্ঞেস করেন ‘আলিয়া (Alia Bhatt) আপনাকে কেনো এসআর বলে ডাকেন?’ তার উত্তরে আলিয়ার মন্তব্য ভাইরাল হয়েছে।

    মাসিক আর কত, অনুরাগীর প্রশ্নের উত্তরে যা জানালেন শাহরুখ।

    সাংগঠনিক কারণে নির্বাচনে ভরাডুবি বরদাস্ত নয়, জেলা সভাপতিদের কড়া চিঠি বিজেপি রাজ্য নেতৃত্বের।

    লক্ষ্য পঞ্চায়েত-লোকসভা নির্বাচন ,ম্যারাথন মিটিংয়ে রাজ্যে প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী, আসছেন নাড্ডা।

    শুধু বিরোধী মুখ নয়, ২০২৪ সালে বিরোধীদের প্রধানমন্ত্রিত্বের মুখ রাহুল গান্ধী, দাবি কমলনাথের।

    এর পাশাপাশি, কিং খানের থেকেও নতুন নাম পেলেন সম্প্রতি মা হওয়া অভিনেত্রী। ফ্যানের টুইটের উত্তরে অভিনেতা লেখেন, ‘মানে হতে পারে স্যুইট (মিষ্টি) ও রোমান্টিক বা হয়তো সিনিয়র ও রেসপেক্টেড (সম্মানিত) বা হয়তো শুধুই শাহরুখ।’ উত্তরে আলিয়া লেখেন এই ‘এসআর’ নামের মানে কী। তিনি বলেন, ‘এর মানে অনেকটা স্যুইট অ্যান্ড রেসপেক্টেড। কিন্তু ২৫ জানুয়ারি থেকে আমি এই নাম বদলে তোমাকে পাঠান বলে ডাকব। আমি কী ক্রিয়েটিভ না?’ মজা সহকারে এমনই সব উত্তর দেন শাহরুখ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments