More
    Homeখবরমেদিনীপুর শহরের রাম পূজায় যোগ দিতে এলেন বিজেপির সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ।

    মেদিনীপুর শহরের রাম পূজায় যোগ দিতে এলেন বিজেপির সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ।

    Today Kolkata:- রাম নবমীতে অস্ত্র মিছিল এবং লাঠি খেলা নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে যেখানে বারেবারে দিলীপ ঘোষকে দেখা গেছে অস্ত্র মিছিলে হাঁটতে এবং লাঠিখেলা প্রকাশ্যে আর এই নিয়ে রাজনৈতিক চর্চার মধ্য দিয়েই দিলীপ ঘোষকে নিয়ে কটাক্ষ করেছে শাসক দলের বিভিন্ন নেতা নেতৃত্ব। যদিও এই অস্ত্র মিছিল এবং রাম নবমীতে লাঠি খেলা নিয়ে নিজের বক্তব্যে অনড় থাকলে বিজেপির সর্বভারতীয় নেতা। এদিন মেদিনীপুরের একটি রাম নবমী পুজো তে এসে তিনি মন্তব্য করেন। তিনি বলেন ভগবান শ্রীরামচন্দ্র অসুরদের রাক্ষসদের বধ করেছিলেন। তিনি ছোট থেকেই অস্ত্র নিয়ে এই জন্মেছিলেন লড়াই করেছিলেন। তাই সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে। আমরাও সেই শ্রী রামচন্দ্র কে পুজো করি তাই বিনা শস্ত্রে এই রাম পূজা সম্ভব না। যেসব রাক্ষস প্রবৃত্তির লোক এই সমাজে আছে তারা এই শস্ত্র দেখে ভয় পায়।

    তিনি এরই পাশাপাশি বলেন রামচন্দ্রের পুজো এবং গ্রামের প্রচার যত বাড়বে ততোই ভারত তার নিজের কর্তৃত্ব কায়েম করতে পারবে। এছাড়াও এদিন বিভিন্ন জায়গায় রামনবমীর মিছিল থেকে অস্ত্র পুলিশের নিয়ে নেওয়া নিয়ে অর্জুন সিং এর মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন এখানকার রাজনীতি আলাদা। এখানকার গুন্ডাদের হাতে অস্ত্র শস্ত্র থাকুক এটা পুলিশ প্রশাসন চাই তাই এখানে জেলায় জেলায় বোমা বারুদের কারখানা ও অস্ত্রশস্ত্রের কারখানার হদিস পাওয়া যাচ্ছে। পুলিশের এ রামনবমীর মিছিল থেকে অস্ত্রশস্ত্র সংগ্রহ করা বেআইনি বলেও অভিযোগ করেন বিজেপির সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ। এখানকার পুলিশ অত্যাচারীদের সঙ্গে সাথ দিচ্ছে তাই এরকম দিন দুপুরে খুনখারাপি বেড়ে চলছে রাজ্যে। মহিলারাও এই আক্রমণের হাত থেকে বাদ যাচ্ছেনা।

    মেদিনীপুর শহরের রাম পূজায় যোগ দিতে এলেন বিজেপির সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ।

    হুগলীর শেওড়াফুলি তারকেশ্বর রেল লাইনের উপরে দীর্ঘদিন ধরে রেল ব্রিজ ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে নেই কোনো সংস্কার, এই দাবীতে বিক্ষোভ কর্মসূচী।

    অর্থের কাছে আইন দুর্বল হয়ে গেছে অনুব্রতের ঘটনা তারই প্রমাণ দেয় বলেই মেদিনীপুরে মন্তব্য সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের। তার মন্তব্য আইনকে কিভাবে অপব্যবহার করা হচ্ছে? মানুষের কাছে আইন কে খেলো করে দেওয়া হচ্ছে বলেই মন্তব্য দিলীপ ঘোষের। মেদিনীপুর শহরের কেরানিতলায় রামনবমী মহাসমারোহ সমিতির উদ্যোগে রাম পূজায় যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এরকমই মন্তব্য করেছেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments