More
    Homeখবররামনবমী উপলক্ষে শ্যামচাঁদপুর সীতারাম জিউ রথযাত্রা শুভ উদ্বোধন করলেন, নগর উন্নয়ন দপ্তরের...

    রামনবমী উপলক্ষে শ্যামচাঁদপুর সীতারাম জিউ রথযাত্রা শুভ উদ্বোধন করলেন, নগর উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি শাহা।

    Today Kolkata:- রবিবার দুপুরের পর পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ১ নম্বর অঞ্চলের শ্যামচাঁদপুরে রামনবমী উপলক্ষে শ্যামচাঁদপুর সীতারাম জিউ রথযাত্রা শুভ উদ্বোধন করলেন কেশপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের পঞ্চায়েত ও নগর উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি শাহা, এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী উত্তম আনন্দ ত্রিপাঠী, দুর্লভ ঘোষ, প্রদ্যুৎ পাঁজা, নারায়ন মন্ডল সহ অন্যান্য ব্যক্তিবর্গ। জানা গিয়েছে শ্যামচাঁদপুর গ্রামবাসীদের উদ্যোগেই প্রত্যেক বছর রামনবমী উপলক্ষে রথ যাত্রার আয়োজন করা হয়। তবে এই দিন রথযাত্রায় ব্লগ সহ পার্শ্ববর্তী ব্লক থেকে বহু মানুষের সমাগম লক্ষ্য করা যায়।

    রামনবমী উপলক্ষে শ্যামচাঁদপুর সীতারাম জিউ রথযাত্রা শুভ উদ্বোধন করলেন, নগর উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শিউলি শাহা।

    MORE NEWS – হোটেল সম্প্রসারণের জন্য বস্তি দখলের চেষ্টা, বিদ্যুৎ, পানীয়জল বন্ধ করে বস্তিবাসীকে হেনস্থার অভিযোগ।

    Today Kolkata:- সমুদ্রের একেবারে গায়েই হোটেল। কিন্তু সামনের বস্তির জন্য লোকসানে চলছে কারবার। তাই হোটেল সম্প্রসারণের কাজ শুরু করেছেন হোটেল মালিক। আর তার জন্য সামনের বস্তির ওপর নজর পড়েছে তার। বস্তির মালিকানা দাবি করে বস্তির দখল নিতে চাইছেন তিনি। কিন্তু স্থানীয় প্রতিরোধের কারণে এখনও পর্যন্ত সম্ভব হয়ে ওঠেনি বস্তি দখল। তবে তার জন্য চেষ্টা থেমে নেই হোটেল মালিকের।নানা ভাবে বস্তিবাসীকে হেনস্থা করার অভিযোগ উঠেছে। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে, পানীয় জল সরবারহ বন্ধ করে বস্তিবাসীর জীবন অতিষ্ঠ করে তুলেছে অভিযুক্ত হোটেল মালিক। হোটেল মালিকের এমন অত্যাচারের হাত থেকে রেহাই চেয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন ওল্ড দিঘার সৈকত সরণী লাগোয়া পশ্চিম গদাধরপুর বস্তির বাসিন্দারা। শনিবার দুপুরে বস্তি এলাকায় উত্তেজনা ছড়ানোর অভিযোগে অভিযুক্ত হোটেল মালিক অরবিন্দ দে ও তার ছেলে ডেনিয়েল দে-কে ধরে নিয়ে এসে থানায় আটক করে দিঘা থানার পুলিশ। CONTINUE READING

    মগরাহাটে জোড়া খুন,সিভিক ভলান্টিয়ার ও তাঁর বন্ধুকে প্রথমে গুলি করে ও পরে গলা কেটে খুন করা হয়েছে।

    বাংলাদেশে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দে লাখো পুণ্যার্থীর উপস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের মহাষ্টমী স্নানোৎসব শুরু হয়েছে।

    মানুষের অভাব অভিযোগ শুনে দ্রুত সমাধান করতে নতুন কর্মসূচি “পাড়ায় আমরা”যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে।

    ব্যবসায়ীদের বাটখারা নবীকরণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ উঠল জেলা মেট্রলজিক্যাল দপ্তরের অধীনস্থ ঠিকাদারি সংস্থার কর্মীদের বিরুদ্ধে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments