More
    Homeখবরসরকারি জমি কার ?

    সরকারি জমি কার ?

    Today Kolkata:- সরকারি জমি কার এই নেই বিবাদ। বারাসত কে কে মিত্র রোডে বারাসাত কোটের একটি বিল্ডিং আছে। দীর্ঘদিন ধরে বারাসাত কোর্টের তত্ত্বাবধানে রয়েছে সেই বিল্ডিং। আচমকাই আজ স্বাস্থ্য দপ্তরের তরফে ভাঙতে আসে। জেসিবি দিয়ে বেশ খানিকটা বিল্ডিং ভাঙচুর হয়ে যাওয়ার পর আদালতের রেজিস্টর ছুটে আসেন। ডিস্ট্রিক্ট কোর্ট ম্যানেজার বিদ্যুৎ রায় জানিয়েছেন সম্পূর্ণ বেআইনিভাবে এই বিল্ডিং ভাঙতে লোক পাঠানো হচ্ছে। উল্টোদিকে স্বাস্থ্য দপ্তরের দাবি এই বিল্ডিং তাদের দেওয়া হয়েছে তাদের ডেভেলপমেন্টের কাজ করবার জন্যই তারা ভাঙতে লোক পাঠিয়েছিল। বারাসাত থানার পুলিশ দুজনকে আটক করেছে। যদিও জটিলতা বাড়তে থাকায় ঘটনাস্থলে বিএলআরও বারাসাত এসে উপস্থিত হন। সামরিক ভাবে ওই বিল্ডিং ভাংচুরের কাজ বন্ধ করে দেওয়া হয় এবং বিএলআরও গোটা বিষয়টি নিয়ে উভয় বিভাগকে নিয়ে বৈঠক ডেকেছেন।

    সরকারি জমি কার ?

    MORE NEWS – হোলি উৎসবের প্রাক্কালে বাংলাদেশে ইস্কন মন্দির আক্রমণের তীব্র নিন্দা করল বিশ্ব হিন্দু পরিষদ।

    নতুন দিল্লী, ভারত, 19/03/2022 :-  হোলি উৎসবের প্রাক্কালে বাংলাদেশে ইস্কন মন্দির আক্রমণের তীব্র নিন্দা করল বিশ্ব হিন্দু পরিষদ। বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে বাংলাদেশ সরকারকে আবেদন জানানো হয়েছে যাতে সেই দেশের হিন্দু মানুষজন ও হিন্দু দেবালয়গুলির সুরক্ষা সেই দেশের সরকার দেয়। এছাড়াও যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আর্জিও জানানো হয়েছে। বাংলাদেশ যাতে এই ব্যাপারে সক্রিয় পদক্ষেপ গ্রহণ করে তার জন্যে ভারত সরকারকেও অনুরোধ জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। বিশ্ব হিন্দু পরিষদ একটি চিঠিতে লিখেছে, “গত 17 তারিখে দোল উৎসবের প্রাক্কালে বাংলাদেশের রাজধানী ঢাকার ওয়ারি এলাকায় ইস্কনের একটি মন্দিরে কট্টরপন্থী মুসলিম নেতা হাজি সৈফুল্লাহর নেতৃত্বে 200 জনের একটি দল হামলা চালিয়েছিল। রাধা মাধব জীউর ঐ মন্দিরে হামলা চালিয়ে ঐ দুষ্কৃতীরা মন্দিরের বিগ্রহগুলিও নিয়ে চলে যায়। CONTINUE READING

    বাংলাদেশে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকায় জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় এক শিশুসহ ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

    গরিব পরিবারের মেধাবী ছাত্র পড়ছে অংকে অনার্স নিয়ে, ল্যাপটপ সামগ্রী দিয়ে সহযোগিতা করলেন ভারতী ঘোষ।

    বেহাল রাস্তা কেড়েছে বন্ধুর প্রাণ, মেরামতিতে অর্থ সংগ্রহ স্কুলের পড়ুয়াদের।

    আট থেকে আশি পূর্ব মেদিনীপুর জেলার দিঘা ত মন্দর্মনি পর্যটন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় লক্ষ করা গেল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments