More
    Homeখবরহোস্টেলে চুল কাটা গেল মেয়ের, ক্ষোভ অভিভাবকের

    হোস্টেলে চুল কাটা গেল মেয়ের, ক্ষোভ অভিভাবকের

    Today Kolkata:- হোস্টেলে চুল কাটা গেল মেয়ের, ক্ষোভ অভিভাবকের। মেয়েদের চুল কাটা দন্ডনীয় অপরাধ। আর সেই মেয়ে যদি ছাত্রী হয় তবে তা আরও জঘন্য ঘটনা বলে বিবেচিত হয়। মঙ্গলবার এমনই একটি দু:খজনক ঘটনা ঘটেছে মালদার একটি বেসরকারি আবাসিক স্কুলে।

    Nabanna ৪১ লক্ষ মানুষের কর্মসংস্থান, নবান্নে শিল্পপতিদের সাথে বৈঠকের পর ঘোষনা মুখ্যমন্ত্রীর।

    ওই স্কুলের এক ছাত্রীর চুলের কিয়দংশ কে বা কারা ভোরে কেটে নেয়। এই চুল কাটাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্কুলের পার্শ্ববর্তী এলাকায়। পরিবারের লোকেদের অভিযোগ বৃহস্পতিবার ভোরেই হোস্টেলের কেউ তার মেয়ের চুল কেটে নেয়।

    Kolkata High Court মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত আদালত অবমাননার মামলা এখনই নয়, আদালতের নির্দেশে অপেক্ষায় বিকাশ।

    এই ঘটনা জানাজানি হতেই স্কুল প্রকৃতপক্ষ মেয়েটিকে নিয়ে একটি লেডিস পার্লারে গিয়ে তার চুল সেট করে কেটে দিয়ে তার মাথায় ভেল পরিয়ে দেয়। এবং তাকে চকলেট খাইয়েও ভুলিয়ে শান্ত করে। তবে এমন ঘটনা বেশিক্ষণ চাপা থাকেনি। এই খবর মেয়েটির বাবার কাছে পৌঁছালে তিনি রাগে ফেটে পড়েন। তিনি কর্তৃপক্ষর কাছে জানতে চান কারা এমন ঘটনা ঘটালো। কিন্তু কর্তৃপক্ষ কোন সদুত্তর দিতে পারেননি। শেষ পর্যন্ত কোন উত্তর না পেয়ে মেয়েটির বাবা নজরুল ইসলাম ইংলিশ বাজার থানায় একটি অভিযোগ লিপিবদ্ধ করেন।

    Manish Kothari দীর্ঘক্ষণ জেরা, বয়ানে অসঙ্গতি, গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের হিসারক্ষক মণীশ কোঠারি।

    পাশাপাশি সমস্ত অভিভাবকের কাছে আবেদন জানান, যে এই ‘ভয়েস পাবলিক মিশন স্কুল’-এ ছাত্রী ভর্তির বাপারে আগ্রহ না দেখান। এই স্কুলের কর্তৃপক্ষ প্রথম দিকে ভালো ব্যবহার করলেও পরে ছাত্রীদের ওপর সেই রকম যত্ন নেয়না। বা খেয়ালও রাখে না। তার জন্যই এইরকম ঘটনা ঘটলো আমার মেয়ের ওপর। এই সমস্ত স্কুলগুলিতে ভর্তি করার আগে ভালো করে সমস্ত দিক খতিয়ে দেখে তবেই এই আবাসিক স্কুলগুলিতে ভর্তি করার আবেদন জানান তিনি। হোস্টেলে চুল

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments