More
    Homeখবরমর্মান্তিক, বাবার মুখাগ্নি পরীক্ষায় বসল ছেলে

    মর্মান্তিক, বাবার মুখাগ্নি পরীক্ষায় বসল ছেলে

    Today Kolkata:-  বাবার মুখাগ্নি করেও উচ্চ মাধ্যমিকের ইংরেজি পরীক্ষায় বসল ছেলে। বৃহস্পতিবার এমন ঘটনায় যথেষ্টই আলোড়ন সৃষ্টি হয়েছে জেলা জুড়ে। মালদার হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী গিরিজা সুন্দরী বিদ্যামন্দিরে গিয়ে পরীক্ষা দেয় ওই এলাকার তাজপুরের বাসিন্দা শুভঙ্কর মাহাতো। শুভঙ্কর হবিবপুরের সামু হেমব্রম হাই স্কুলের ছাত্র। মঙ্গলবার বাংলা পরীক্ষা চলাকালীন নিজের বাড়িতে বিষ খেয়ে আত্মঘাতী হন তাঁর বাবা জিতুরাম মাহাতো। হটাৎ এমন ঘটনায় পরিবারে নেমে আসে শোকের ছায়া।

    Nabanna ৪১ লক্ষ মানুষের কর্মসংস্থান, নবান্নে শিল্পপতিদের সাথে বৈঠকের পর ঘোষনা মুখ্যমন্ত্রীর।

    ওই ছাত্র জানিয়েছে পারিবারিক সহ বিভিন্ন কারণে সে নিজে ও মা তার বাড়ির পাশে মামার বাড়িতে থাকতেন।বিভিন্ন কারণে বাবা মানসিক ভাবে ভেঙে পড়েন।এবং অবসাদ গ্রস্তও ছিলেন। হয় তো এই জন্য তিনি বিষ খেয়ে তিনি আত্মঘাতী হন।

    Manish Kothari দীর্ঘক্ষণ জেরা, বয়ানে অসঙ্গতি, গরু পাচার মামলায় গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের হিসারক্ষক মণীশ কোঠারি।

    মঙ্গলবার রাতে বাবার মুখাগ্নি করে ছেলে শুভঙ্কর। বাবার মৃত্যুর পর শোকের মধ্যেও পরীক্ষা দেয় শুভঙ্কর। তার এই মানসিক জোর ও লড়াইকে কুর্নিশ জানিয়েছেন স্কুলের শিক্ষক থেকে পরিবার ও এলাকার মানুষেরা। গিরিজা সুন্দরী বিদ্যামন্দিরের সহ প্রধান শিক্ষক তথা পরীক্ষা কেন্দ্রের সুপারভাইজার রবীন্দ্রনাথ পান্ডে জানিয়েছেন, এই অবস্থা জেনে পরীক্ষা কেন্দ্রে শুভঙ্করের যাতে কোনরকম অসুবিধা না হয় সে বিষয় নজর রাখা হয়েছে এবং তার এই পরীক্ষা দেওয়ার মানসিকতাকে কুর্নিশ জানিয়ে তার সাফল্য কামনা করেছেন।

     

    MORE NEWS – “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    তাপস মণ্ডল, কুন্তল ঘোষ, গোপাল দলপতি – প্রত্যেকেই কালীঘাটের কাকুর কথা উল্লেখ করেছিলেন। এই কালীঘাটের কাকু আদতে বেহালার বাসিন্দা। তার মোট ছটি কোম্পানি রয়েছে। তার মধ্যে যেমন’সলিটায়ার প্লেসমেন্ট সার্ভিস প্রাইভেট লিমিটেড’। কাকু নিজেই ডিরেক্টর ছিলেন। যেটি এখন বন্ধ রয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments