More
    HomeখবরHrithik Roshan & Rekha হৃত্বিকের ঠোঁটে চুমু খেলেন রেখা! কী কাণ্ড।

    Hrithik Roshan & Rekha হৃত্বিকের ঠোঁটে চুমু খেলেন রেখা! কী কাণ্ড।

    Today Kolkata:- Hrithik Roshan & Rekha ৬ ও ৭-এর দশকে রূপোলি জগতে জনপ্রিয়তার আরেক নাম ‘রেখা’। পুরো নাম ভানুরেখা গণেশন। সিনেমাপ্রেমী মানুষ অবশ্য তাঁকে চেনেন ‘রেখা’ নামেই। চলতি বছর ১০ অক্টোবর ৬৮-তে পা দিলেন রেখা। রূপোলি পর্দায় বরাবরই তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রশংসিত হয়েছেন। তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছে বারবার। এর পাশাপাশি আজও তাঁর রুপে মুগ্ধ ভক্তরা। তবে বহুবার বিতর্কেও জড়িয়েছেন তিনি। ফের বিতর্কে জড়ালেন তাঁর হাঁটুর বয়সী ছেলে হৃত্বিক রোশনকে নিয়ে। সম্প্রতি ২০ বছরের ছোট হৃত্বিক রোশনের সঙ্গে চুম্বনকাণ্ডে জড়িয়ে পড়েন রেখা। তাও আবার প্রকাশ্য মঞ্চেই। যা নিয়ে চরম সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁদের দু’জনকেই।

    জানা গিয়েছে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রেখার সঙ্গে দেখা হয় অভিনেতা হৃত্বিক রোশনের। তাঁকে দেখে আনন্দে জড়িয়ে ধরেন রেখা। সেই সময় হৃত্বিকও কিছু বলতে গিয়েছিলেন রেখাকে। আর হৃত্বিকের কপালে চুম্বন করার বদলে তাঁর ঠোঁটে ঠোঁট রেখে বসেন। যা দেখে কিছুটা অবাক হয়েছিলেন অনেকেই। ঘটনাকে কেন্দ্র করে মিডিয়ার হট টপিকে পরিণত হন তাঁরা। যদিও বাস্তবে ঘটনা তা নয়। রেখা হত্বিকের কপালেই চুমু খেতে গিয়েছিলেন। ঠিক সেই সময় অভিনেতা তাঁকে কিছু বলতে যাচ্ছিলেন। কিন্ত রেখার স্নেহের চুম্বন এসে পড়ে হৃত্বিকের ঠোঁটে। যদিও গোটা ঘটনায় তাঁরা দুজনেই অপ্রস্তুত হয়ে পড়েছিলেন।

    Hrithik Roshan & Rekha হৃত্বিকের ঠোঁটে চুমু খেলেন রেখা! কী কাণ্ড।

    Laxmi bhandar দেশের সব মহিলাই যেন লক্ষ্মীর ভাণ্ডারের সুবিধা, লক্ষ্মীপুজোয় প্রার্থনা সুদীপ-নয়নার।

    Manik Bhattachariya চোর’ স্লোগান, মানিককে জুতো দেখিয়ে আদালত চত্বরে বিক্ষোভ।

    Shatabdi Roy vs Anubrata Mondal অনুব্রতর বিরুদ্ধে সিবিআই-এর সাক্ষী শতাব্দী।

    MORE NEWS – কালীপুজোর মধ্যে আছড়ে পড়তে পারে সুপার সাইক্লোন সিত্রাং।

    উৎসবের মধ্যেও প্রকৃতির রোশানাল থেকে মুক্তি পাচ্ছে না রাজ্যবাসী। দুর্গাপূজাতেও রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি হয়েছে। এবার দীপাবলির আগেই রাজ্যে ঘূর্ণাবর্তের আশঙ্কা জোড়ালো হচ্ছে। ক্রমেই ভয়ঙ্কর রূপ নিচ্ছে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড়। আবহাওয়াবিদদের অনুমান, ঘূর্ণিঝড় আমফান যেসব এলাকায় আঘাত হেনেছিল, এবারের আসন্ন ঝড়ও সেসব জায়গায় আছড়ে পড়তে পারে। অর্থাৎ এই ঘূর্ণিঝড় তৈরি হলে তা বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের উপকূল তছনছ করতে পারে। বিশ্ব আবহাওয়া সংস্থার নামের ক্রম অনুযায়ী থাইল্যান্ড এইবারের ঝড়ের নাম দিয়েছে ‘সিত্রাং’। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments