আচমকাই বিশ্বের বিভিন্ন প্রান্তে স্তব্ধ Instagram! দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস সংস্থার

0

Instagram ব্যবহার করতে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ইউজারদের। সকাল থেকেই এই পরিষেবা ঠিকমতো ব্যবহার করতে পারছেন না Instagram ইউজাররা। এই বিষয় নিয়ে একাধিক রিপোর্ট সামনে এসেছে। অনেকেই তাঁদের Instagram অ্য়াকাউন্ট ব্যবহার করতে গিয়ে বেশ কিছু সমস্যার মুখোমুখি হয়েছেন।

আচমকাই বিশ্বের বিভিন্ন প্রান্তে স্তব্ধ Instagram! দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস সংস্থার

Read More-রাজ্যের ৭ বিধানসভায় উপনির্বাচনে দাবিতে জনস্বার্থ মামলা কলকাতা হাইকোর্টে

অনেকে আবার টুইটারে তাদের সমস্যার কথা লিখে টুইটও করেছেন। তারা লিখেছেন, ‘এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি ঠিকমতো কাজ করছে না’। কোনও কোনও ইউজার আবার পোস্ট করতে না পেরে জানিয়েছেন যে, ‘অ্যাপটি ক্র্যাশ করেছে’। বন্ধু-বান্ধব অথবা প্রিয়জনদের সরাসরি মেসেজ করতেও বেশ কিছু সম্যসার মধ্যে পড়তে হয়েছে Instagram ইউজারদের।

Read More-এবার থেকে ৬০ শতাংশ নম্বর পেলেই বিবেকানন্দ স্কলারশিপ পাবে পড়ুয়ারা, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

তাঁদের অনেকেই জানিয়েছেন, তাঁদের মেসেজ সেন্ড হচ্ছে না ঠিকমতো। যদিও সমস্যা নিয়ে এখনও Instagram-এর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। অনেক Instagram-ইউজার জানিয়েছেন, তাঁরা অ্যাপটি থেকে একটি মেসেজ পেয়েছেন, সেখানে বলা হচ্ছে ‘We are sorry, but something went wrong. Please try again’। ঠিক কী কারণে এই সমস্যা তাও স্পষ্ট করে জানানো হয়নি Instagram-এর তরফে। সংস্থার পক্ষ থেকে এই বিষয়ে কোনও ত্রুটি স্বীকার করাও হয়নি।

Read more-কলকাতায় জামতাড়া গ্যাংয়ের বিরুদ্ধে তল্লাশি অভিযান, প্রচুর মোবাইল, সিম, ল্যাপটপ-সহ গ্রেফতার ১৬

ডাউনটাইম ট্র্যাকিং সাইটের পাওয়া খবর অনুসারে জানা গেছে, হাজার হাজার Instagram-ইউজার আজ সকাল থেকেই এই সম্যসার সম্মুখীন হয়েছেন। ৪৭ শতাংশ ইউজার অ্যাপটি ঠিকমতো ব্যবহার করতে পারছেন না। ২৭ শতাংশ ইউজার অ্যাপের ওয়েব ভার্সন অ্যাক্সেসের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয়েছেন, এবং ২৬ শতাংশ ইউজার অ্যাপের সার্ভার সংক্রান্ত সমস্যার মুখে পরেছেন। সব মিলিয়ে মুখ থুবড়ে পড়েছে Instagram।

Read More-কয়লাকাণ্ডে এবার রাজ্যের মন্ত্রী মলয় ঘটককে দিল্লি তলব ইডি-র

সাইটটি জানিয়েছে, আজ সকাল, ১০:৩৫ থেকে ইউজাররা এই সমস্যার সম্মুখীন হয়েছেন। এবং সমস্যাটি এখনও সমাধান করা হয়নি। Instagram আমাদের সবসময় উন্নতমানের পরিষেবা প্রদান করে আসছে। আশা করা হচ্ছে খুব দ্রুত এই সম্যসার সমাধান হয়ে যাবে। আপনার কি Instagram- ব্যবহার করতে কোনও সমস্যা হচ্ছে? কমেন্ট করে জানতে ভুলবেন না আমাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here