More
    Homeখবরউত্তর হাওড়ায় শুরু হয়েছে খাদ্য মেলা। সাড়া মিললো প্রথম দিন থেকেই।

    উত্তর হাওড়ায় শুরু হয়েছে খাদ্য মেলা। সাড়া মিললো প্রথম দিন থেকেই।

    Today Kolkata:- উত্তর হাওড়ায় শুরু হয়েছে খাদ্য মেলা। মানুষের ব্যাপক সাড়া মিললো প্রথম দিন থেকেই। উত্তর হাওড়ায় নতুন মন্দির সংলগ্ন সঙ্ঘশ্রী ময়দানে শুক্রবার থেকে শুরু হয়েছে খাদ্য মেলা। এলাকার বিধায়ক গৌতম চৌধুরীর উদ্যোগে আয়োজিত ওই খাদ্য মেলায় কলকাতা হাওড়ার প্রসিদ্ধ মিষ্টান্ন প্রস্তুতকারক সংস্থাগুলোর পাশাপাশি বিভিন্ন নামী রেঁস্তোরার স্টল দেওয়া হয়েছে। ফুচকা থেকে ফালুদা কিংবা বিরিয়ানি থেকে লিট্টি চোখা সবই পাওয়া যাচ্ছে উত্তর হাওড়ায় প্রথম এই খাদ্য মেলায়।

    প্রথমে তিন দিনের জন্য মেলার আয়োজন করা হয়েছিল। কিন্তু প্রথম দিন থেকেই মানুষের উপস্থিতি এবং ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে মেলা ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন্স ডে পর্যন্ত বর্ধিত করা হতে পারে উদ্যোক্তাদের তরফ থেকে জানা গেছে। মেলার সাংস্কৃতিক মঞ্চে প্রতিদিন সন্ধ্যায় থাকছে বিশিষ্ট শিল্পীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান। মহিলাদের জন্য থাকছে রান্না প্রতিযোগিতা।

    বিধায়ক গৌতম চৌধুরী বলেন, বাঙ্গালি ভোজন রসিক। খেতে ভালবাসে। আমরা বাংলার সমস্ত জায়গা থেকে সমস্ত দোকান একসঙ্গে নিয়ে বনেদিয়ানা বজায় রাখার চেষ্টা আরেছি। যা যা পুরানো খাবার রয়েছে বর্ধমানের মিহিদানা, শক্তিগড়ের ল্যাংচা, আপনজনের ফিসফ্রাই সহ বিভিন্ন খাবার নিয়ে খাবারের মেলা করা হয়েছে। সকলেই আনন্দ করবে। আমরা চাইছি সকলেই আনন্দ করুক।

    উত্তর হাওড়ায় শুরু হয়েছে খাদ্য মেলা। সাড়া মিললো প্রথম দিন থেকেই।

    কোন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নয়, একটাই নাম পশ্চিমবঙ্গ। কোন সমস্যা থাকলে কোন অভিযোগ থাকলে সরাসরি এক ডাকে অভিষেক।

    Coochbihar বিএসএফের গুলিতে রাজবংশী যুবকের মৃত্যু, নিহত যুবকের মাকে নিজের রুমাল দিয়ে চোখ মুছলেন অভিষেক৷

    Trinamool Congress “তৃণমূলকে ভোট দিন , এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় বাংলা মডেলে জোড় সওয়াল অভিষেকের।

    MORE NEWS – জমি বিতর্কে এবার মুখ খুললেন নোবেল জয়ী অমর্ত্য সেন।

    উল্লেখ্য, উত্তর হাওড়ায় শুরু হয়েছে খাদ্য মেলা। মানুষের ব্যাপক সাড়া মিললো প্রথম দিন থেকেই। উত্তর হাওড়ায় নতুন মন্দির সংলগ্ন সঙ্ঘশ্রী ময়দানে শুক্রবার থেকে শুরু হয়েছে খাদ্য মেলা। এলাকার বিধায়ক গৌতম চৌধুরীর উদ্যোগে আয়োজিত ওই খাদ্য মেলায় কলকাতা হাওড়ার প্রসিদ্ধ মিষ্টান্ন প্রস্তুতকারক সংস্থাগুলোর পাশাপাশি বিভিন্ন নামী রেঁস্তোরার স্টল দেওয়া হয়েছে। ফুচকা থেকে ফালুদা কিংবা বিরিয়ানি থেকে লিট্টি চোখা সবই পাওয়া যাচ্ছে উত্তর হাওড়ায় প্রথম এই খাদ্য মেলায়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments