More
    Homeঅনান্যএকুশে জুলাই য়ের মঞ্চে সকল তৃণমূল নেতা কর্মী সমর্থকদের যোগদান করার আহ্বান...

    একুশে জুলাই য়ের মঞ্চে সকল তৃণমূল নেতা কর্মী সমর্থকদের যোগদান করার আহ্বান জানান কুনাল ঘোষ।

    Today Kolkata:- শীত গ্রীষ্ম বর্ষা, মমতা বন্দ্যোপাধ্যায়ই ভরসা, ২০২৪ এর নির্বাচনে দিল্লির লালকেল্লায় দাঁড়িয়ে জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন হাওয়াই চটি ও সাদা কাপড় পড়া একজন মহিলা প্রধানমন্ত্রী। এছাড়াও রাজ্যের প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাবাকে কেন্দ্রীয় মন্ত্রীর আসনে বসিয়েছিলেন এই মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার নদীয়ার রানাঘাট সংসদীয় তৃণমূল কংগ্রেস এসটি ওবিসি সেলের উদ্যোগে নজরুল মঞ্চে এক দলীয় কর্মীসভায় যোগদান করতে এসে দিল্লিতে ক্ষমতাসীন বিজেপিকে কার্যত তুরোদনা করলেন তৃণমূল নেতা কুনাল ঘোষ। এছাড়াও এদিনের মঞ্চ থেকে বিধানসভার বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী কে কার্যত একহাত নেন কুনাল ঘোষ।

    তিনি বলেন, শুভেন্দু মানুষের পর্যায়ে বলে না তৃণমূল কংগ্রেসকে ভাঙিয়ে অধিকারী পরিবার মন্ত্রী, সাংসদের ক্ষমতা পেয়েছিল। পাশাপাশি আর এক ভাইকে পৌরসভার চেয়ারম্যান করেছিল এই তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান থাকাকালীন ইলেকট্রিক চুল্লি তৈরি করার জন্য শ্মশান ঘাটের জমিও বেঁচে দিয়েছে অধিকারী পরিবার, যা এখন প্রমাণিত। এছাড়াও এদিনের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসকে দেশের প্রধান রাজনৈতিক শক্তি হিসেবে তুলে ধরতে একুশে জুলাই য়ের মঞ্চে সকল তৃণমূল নেতা কর্মী সমর্থকদের যোগদান করার আহ্বান জানান কুনাল ঘোষ।

    একুশে জুলাই য়ের মঞ্চে সকল তৃণমূল নেতা কর্মী সমর্থকদের যোগদান করার আহ্বান জানান কুনাল ঘোষ।

    Vingol Gram Panchayet স্ত্রীর মর্যাদার দাবিতে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসলেন গৃহবধূ।

    দেশের রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী দ্রৌপদী মুর্মু কে সাহায্য করার আবেদন করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    সরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে ঘর দখলের চেষ্টা।

    MORE NEWS – Shinzo Abe জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী সিনজো আবের ওপর প্রাণঘাতি হামলা।

    জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী সিনজো আবের (Shinzo Abe) ওপর প্রাণঘাতি হামলা চালানো হয়েছে এবং আততায়ীর গুলিতে তিনি নিহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। কিছুদিন আগেও জাপানের প্রধানমন্ত্রীর দায়িত্ব সাফল্যের সাথে পালন করছিলেন সিনজো আবে। কিন্তু আচমকাই অসুস্থতার কারনে প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে সরে দাঁড়ান তিনি। অসুস্থ থাকলেও দলীয় কর্মসূচীতে নিয়মিত যোগদান করছিলেন সিনজো। এদিন পশ্চিম জাপানের নারা শহরে তাঁর দল লিবারাল ডেমোক্রেটিক পার্টির একটি জনসভায় ভাষণ দিচ্ছিলেন সিনজো আবে। সেই সময় আততায়ী তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে জানিয়েছে জাপানের এনএইচকে টেলিভিশন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments