More
    Homeসিনে দুনিয়াকয়েকদিন পরেই মুক্তি, তার আগেই রেকর্ড শাহরুখ-গৌরী অভিনীত 'পাঠান '।

    কয়েকদিন পরেই মুক্তি, তার আগেই রেকর্ড শাহরুখ-গৌরী অভিনীত ‘পাঠান ‘।

    Today Kolkata:- পাঠানের অগ্রিম টিকিট বুকিং। হিন্দি, তামিল আর তেলুগু এই তিনিটি ভাষায় মুক্তি পাবে শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত বলিউডের বহু বিতর্কিত ও প্রতিক্ষীত ছবি পাঠান। হিন্দি, তামিল ও তেলুগু তিনটি ভাষাতেই সিনেমার অগ্রিম টিকিট পাওয়া যাবে ২০ তারিখ থেকে। যারা IMAX, 4DX, D BOX ও ICE ভার্শনে ছবি দেখতে চান তাঁরাও এই একই দিনে অগ্রিম টিকিট কাটার সুযোগ পাবেন।”

    সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনস বা CBFC-এর তরফে পাঠানকে ইউএ সার্টিফিকেট দেওয়া হয়েছে। ছবির মোট সময় দু ঘণ্টা ২৬ মিনিট ১৬ সেকেন্ড। দুবাই থেকে সিঙ্গাপুর, জার্মানি থেকে অস্ট্রেলিয়া, সর্বত্র অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে নতুন রেকর্ড গড়েছে পাঠান (Pathan)। ইতিমধ্যেই UAE-তে ৬৫ হাজার মার্কিন ডলারের ব্যবসা করেছে এই সিনেমা। চার হাজার ৫০০ টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলেই খবর।

    কয়েকদিন পরেই মুক্তি , তার আগেই রেকর্ড শাহরুখ -গৌরী অভিনীত ' 'পাঠান'

    কয়েকদিন পরেই মুক্তি , তার আগেই রেকর্ড শাহরুখ -গৌরী অভিনীত ' 'পাঠান'

    সিনেমার প্রচারের ক্ষেত্রেও রয়েছে অভিনবত্ব। ইভেন্টে প্রোমোশনের (Event Promotion) পথে মোটেই হাঁটেনি টিম পাঠান। বরং বিগ ইভেন্টের মাধ্যমে কৌতুহলের পারদ চড়াচ্ছে ফ্যানদের মধ্যে। দুবাইয়ের (Dubai) বুর্জ খলিফায় (Burj Khalifa) পাঠান ছবির ট্রেলার লঞ্চ হয়েছে। শাহের ফ্যান সংখ্যা বরাবরই দুবাইতে বেশ নজরকাড়া। সেখানে ভক্তদের সঙ্গে সেলফি তোলা থেকে ঝুমে জো পাঠানের তালে পা মিলিয়েছেন পাঠান শাহরুখ (Shahrukh Khan)।

    কয়েকদিন পরেই মুক্তি, তার আগেই রেকর্ড শাহরুখ-গৌরী অভিনীত ‘পাঠান’।

    শেষ ৬ বছরে রাজ্যের মাধ্যমিক-উচ্চমাধ্যমিক স্কুলে শিক্ষক-অশিক্ষক কর্মীর সংখ্যা কত, রিপোর্ট তলব হাই কোর্টের।

    ‘বেশরম রং’ গানে রিল ভিডিও, সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল শাহরুখ খান কে?

    নেপালে বিমান দুর্ঘটনার কারণ কি ? ব্ল্যাক বক্স উদ্ধারের পরেই জানা যাবে আসল কারণ, জানাচ্ছে প্রশাসন।

    MORE NEWS – আসন্ন নির্বাচনের আগে চাঙ্গা চাই দলীয় কর্মীদের, বঙ্গ সফরের পেপটক জেপি নাড্ডার।

    সামনেই পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election)। তারপরই লোকসভা নির্বাচন (Loksova Election)। দলীয় সংগঠন গুলোকে চাঙ্গা রাখতে তৎপর বিজেপি (BJP)। এবার বিজেপি সর্বভারতীয় সভাপতি হিসেবে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করে প্রথমেই বঙ্গ সফরে জেপি নাড্ডা (JP Nadda)। বৃহস্পতিবার নদিয়ার (Nadia) বেথুয়াডহরিতে বিজেপির ‘জনসম্পর্ক সভা’য় বক্তব্য রাখতে উঠে নাড্ডা মোদী সরকারের (Modi Government) নানা সাফল্যের খতিয়ান তুলে ধরেন। রাজ্যে তৃণমূল সরকারের (Trinamool Congress) ‘দুর্নীতি’, ‘গাজোয়ারি’ নিয়েও সরব হন তিনি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments