More
    Homeখবরমুখ্যমন্ত্রীর কাছে পৌঁছতে হলে আকাশপথে যেতে হবে নন্দীগ্রাম এ বিতর্কিত মন্তব্য শুভেন্দু...

    মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছতে হলে আকাশপথে যেতে হবে নন্দীগ্রাম এ বিতর্কিত মন্তব্য শুভেন্দু অধিকারীর।

    Today Kolkata:- পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম এ রবিবার রামপুরহাট নিয়ে প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়। মিছিলের নেতৃত্ব দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা র দাবি ভোট পরবর্তী হিংসা থেকে সাধারণ মানুষ এর নিরাপত্তা নেই, গনতন্ত্র বিলুপ্ত হতে চলেছে। যার কারণে কেন্দ্রের হস্তক্ষেপের প্রয়োজন। পুলিশ মন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জী সম্পূর্ণ রূপে ব্যর্থ, উনি গোয়া গেছেন চাটার্ড ফ্লাইট এ, অখিলেশ এর প্রচারে গেছেন চাটার্ড ফ্লাইট এ, আর বিজেপি নেতারা গাড়িতে ৭-৮ ঘণ্টা ধুলো খেতে খেতে গেছেন। আরো বলেন মমতা ব্যানার্জীর দেখা সাধারণ মানুষ পাবেনা, ওর কাছে পৌঁছতে গেলে আকাশ পথে মনে সর্গে পৌঁছে যেতে হবে। মুখ্যমন্ত্রীর কাছে ,মুখ্যমন্ত্রীর কাছে

    মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছতে হলে আকাশপথে যেতে হবে নন্দীগ্রাম এ বিতর্কিত মন্তব্য শুভেন্দু অধিকারীর।

    MORE NEWS – মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই মালদহ জেলা পুলিশের অভিযান অব্যাহত।

    মালদাঃ- মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই মালদহ জেলা পুলিশের অভিযান অব্যাহত। শনিবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে মালদহের বামনগোলা থানার পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ শ্রীপুর শিব মন্দির এলাকা থেকে গুলি ভর্তি একটি আগ্নেয়াস্ত্র সহ একজন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার ধৃতকে মালদহ জেলা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতদের নাম মিলন মণ্ডল ( ২৫)। বাড়ি বামনগোলা ব্লকের জগদলা পঞ্চায়েতের গুয়াবারি এলাকায়। পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ আধিকারিক রাকেশ বিশ্বাস বলেন,জগদলা পঞ্চায়েতের শ্রীপুর শিবমন্দির এলাকায় অভিযান চালিয়ে কাছ ওই যুবককে একা ঘুরতে দেখে পুলিসের সন্দেহ হয়। CONTINUE READING

    খড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ‘নোংরামি না করে উন্নয়নের কাজে সামিল হোন’ – দুষ্কৃতীদের উদ্দেশ্য বার্তা তৃণমূল নেতার।

    হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিখিত ঘোষণার মধ্য দিয়ে স্বাধীন-সার্বোভৌম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের যাত্রা শুরু।

    রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোমা, পিস্তল, গুলি, বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ গোলাহাট এলাকা থেকে।

    বিধ্বংসী আগুন পুড়ে ভস্মীভূত হয়ে গেল বাড়ি দোকান,আনুমানিক আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা।

    পার্কিংয়ে থাকা আস্ত একটি বাস চুরি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল এক দুষ্কৃতী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments