More
    Homeখবররামনবমী উপলক্ষে ভগবানপুরে ধর্মীয় আলোচনা সভা।

    রামনবমী উপলক্ষে ভগবানপুরে ধর্মীয় আলোচনা সভা।

    Today Kolkata:- ভগবানপূর, পূর্ব মেদিনীপুর রামনবমী ও মহাবীর পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হলো ভগবানপুরের উত্তর বিষ্ণুপুরে। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ১ নং ব্লকের উত্তর বিষ্ণুপুর নেতাজী সংঘের উদ্যোগে এই রামনবমী পূজা ও মহাবীর পূজার আয়োজন করা হয়েছিল। তাদের এবছরের পূজা ৮ বছরে পদার্পণ করলো। এবছর তাদের বাজেট রয়েছে ১ লক্ষ ২০ হাজার টাকা। এই পূজা শুরু হয়েছে সোমবার চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত। চারদিন ব্যাপি পূজা আয়োজনে থাকছে নানান ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে শুরু করে ক্রিড়া প্রতিযোগিতা, খিচুড়ি বিতরণ সহ নানান কর্মসূচি। মঙ্গলবার ছিল এই উৎসবে দ্বিতীয় দিন। এই দ্বিতীয় দিনে ধর্মীয় আলোচনা সভার আয়োজন করা হয় সংগঠনের পক্ষ থেকে। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে সভার শুভ সূচনা হয়। এই আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বজরং দলের পূর্ব মেদিনীপুর বিভাগ সংযোজক নান্টু, ভগবানপুর ১ নং ব্লক বিশ্ব হিন্দু পরিষদের সহ সম্পাদক প্রজ্বল কুমার দাস প্রমুখ।

    রামনবমী উপলক্ষে ভগবানপুরে ধর্মীয় আলোচনা সভা।

    MORE NEWS – আজ রবিবার মর্যাদা পুরুষোত্তম প্রভু শ্রী রামচন্দ্রের আবির্ভাব দিবস, সারা দেশ-জুড়ে ঘটা করে পালন হচ্ছে রাম-নবমী।

    মালদাঃ- আজ রবিবার মর্যাদা পুরুষোত্তম প্রভু শ্রী রামচন্দ্রের আবির্ভাব দিবস। সারা দেশ-জুড়ে ঘটা করে পালন হচ্ছে রাম-নবমী। বেরোচ্ছে বিভিন্ন মিছিল। ব্যতিক্রম নয় এই বাংলাও। তবে মূলত এতদিন দেখা গেছে বাংলায় রাম-নবমীর মিছিল হয়েছে বিজেপি নেতৃত্বদের তত্ত্বাবধানে। এমনকি এক সময় তৃণমূল বলেছিল রাম-নবমী বাংলার সংস্কৃতি নয়। তৃণমূল বলেছিল ওরা জয় শ্রীরাম বললে আমরা পাল্টা জয় বাংলা বলবো। এমন কি বেশ কয়েকবার দেখা গেছে জয় শ্রীরাম ধ্বনি শুনে মুখ্যমন্ত্রী নিজের বিরক্ত হয়েছেন। নিজের মেজাজ হারিয়ে ফেলেছেন। তবে মালদা জেলার হরিশচন্দ্রপুর এলাকায় দেখা গেল উল্টো ছবি? শাসক দলের নেতা প্রতিনিধিরা যোগ দিলেন রাম-নবমীর মিছিলে। CONTINUE READING

    পতাকা উত্তোলন ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে মালদা জেলা সৃষ্টিশ্রী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন।

    রাজমিস্ত্রি কাজ করার সময় দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের।

    গোপন সুত্রে খবর পেয়ে ক্রেতা সেজে এক কচ্ছপ বিক্রেতাকে গ্রেফতার করল বনদপ্তর।

    মধ্যরাতে নিত্যদিনের সাফাইয়ের কাজ শেষ করে বেরিয়ে আসার সময়ে চক্ষু চড়কগাছ পুরীর জগন্নাথ মন্দিরের এক সেবায়েতের।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments