More
    Homeখবরসদ্যজাত কোলের শিশুকে নিয়ে হাসপাতালের বেডে বসে পরীক্ষা দিলেন এক উচ্চ মাধ্যমিক...

    সদ্যজাত কোলের শিশুকে নিয়ে হাসপাতালের বেডে বসে পরীক্ষা দিলেন এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

    মালদাঃ- কথায় আছে মনের শক্তি সব থেকে বড় শক্তি সেই শক্তি বলেই, শুধুমাত্র ইচ্ছেশক্তির জোরেই তিন দিনের সদ্যজাত কোলের শিশুকে নিয়ে বুধবার চাঁচলের একটি বেসরকারি হাসপাতালের বেডে বসে পরীক্ষা দিলেন এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।নাম লিজা পারভিন (১৮)। বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের রাড়িয়াল গ্রামে।সে দেখিয়ে দিল, এভাবেও পরীক্ষায় বসা যায়৷ স্কুল সূত্রে জানা যায়,লিজা তুলসীহাটা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। আজ ছিল উচ্চ মাধ্যমিকের শেষ পরিক্ষা রাষ্ট্রবিজ্ঞান। সোমবার দুপুরে প্রসব যন্ত্রণা নিয়ে চাঁচলের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয় লিজা। এর পরেই সে একটি পুত্র সন্তান জন্ম দেয়। কিন্তু তার ইচ্ছে ছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে ডিগ্রী অর্জন করা। পরীক্ষা যাতে বাদ না চলে যাই তাই তিনি বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ ও পরিবারের লোকজনকে জানায়। এরপরই হাসপাতাল কর্তৃপক্ষের সহায়তায় এবং স্কুল কর্তৃপক্ষের উদ্যোগে পুলিশি পাহারায় আজ বুধবার হাসপাতালের বেডে বসে উচ্চ মাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষা দিলেন সে। ওই স্কুলছাত্রীর শিক্ষার প্রতি অদম্য ইচ্ছা শক্তি ও জেদকে কুর্নিশ জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ।

    সদ্যজাত কোলের শিশুকে নিয়ে হাসপাতালের বেডে বসে পরীক্ষা দিলেন এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

    MORE NEWS – হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি।

    Today Kolkata:- পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে হাওড়া সিটি পুলিশের কোনা ট্রাফিক গার্ডের উদ্যোগে সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচি। মঙ্গলবার এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল কোনা ট্রাফিক গার্ডের এলাকায়।
    এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া সিটি পুলিশের পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর সহ অন্যান্য পুলিশ অধিকারীকেরা। এদিনের এই অনুষ্ঠান থেকে পথ নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি,দুস্থ্য শিশুদের হাতে জামাকাপড় তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের বিষয়ে পুলিশ কমিশনার আইপিএস সি সুধাকর জানান তারা মানুষকে আরো সচেতন করতে চাইছেন। ইতিমধ্যে ১০% পথ দুর্ঘটনা তারা কমিয়ে আনতে সক্ষম হয়েছেন। CONTINUE READING

    জমিজমা সংক্রান্ত মামলা, তুলে না নেওযায় বাড়িতে এসে হুমকি তৃণমূল নেতার।

    নেশা করতে বাধা দেওয়ায় পরিবারের লোকেদের উপর রাগ করে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার চেষ্টা করল এক যুবক।

    বিজেপির বিকাশ ভবন অভিযান ঘিরে তুলকালাম।

    তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্ব উঠে এলো মালদা মোথাবাড়ি এলাকায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments