More
    Homeখবর১০ কেজি ওজনের টিউমার বের করে সফল চিকিৎসকেরা

    ১০ কেজি ওজনের টিউমার বের করে সফল চিকিৎসকেরা

    ১০ কেজি ওজনের টিউমার বের করে সফল চিকিৎসকেরা। চিকিৎসকের সফল অস্ত্রোপচারের মধ্য দিয়ে প্রায় ১০ কেজি ওজনের টিউমার বের হল। দিনহাটার একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার কোহিনুর বিবি নামে এক মহিলার পেটে অস্ত্র প্রচার করে এই টিউমারটি বের হয়। বর্তমানে ওই রোগীর অবস্থা স্থিতিশীল বলে চিকিৎসক উজ্জ্বল আচার্য জানান। চিকিৎসকের সফল অস্ত্রোপচারে মহিলার পেট থেকে বিরাট আকারের টিউমার বের হয় খুশি পরিবারের লোকেরা।

     

    নার্সিংহোম সূত্রে জানা গিয়েছে, দিনহাটা সীমান্ত গ্রাম নাজিরহাটের কোহিনুর বিবি নামে এক মহিলা বেশ কিছুদিন ধরেই পেটের ব্যথায় ভুগছিলেন। মহিলার স্বামী আব্দুল মজিদ শেখ স্ত্রীকে নিয়ে বিভিন্ন জায়গায় চিকিৎসার পর কয়েকদিন আগে চিকিৎসক উজ্জ্বল আচার্যের কাছে আসেন। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা ও আল্ট্রাসনোগ্রাফির পর দেখা যায় প্রায় এক ফুট সাইজের টিউমার রয়েছে। এদিন সকালে অস্ত্র প্রচারের পর চিকিৎসক উজ্জ্বল টিউমারটি বের করতে সক্ষম হয়। ওই রোগী বর্তমানে সুস্থ রয়েছে।

     

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    ওই মহিলার স্বামী আব্দুল মজিদ শেখ জানান, দীর্ঘদিন ধরে পেট ব্যথায় ভুগছিল আমার স্ত্রী। এদিন সকালে দিনহাটার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসক উজ্জ্বল আচার্য অস্ত্র প্রচার করে টিউমারটি বের করে। বের হওয়া টিউমারটির ওজন প্রায় ১০ কেজি। আমার স্ত্রী বর্তমানে সুস্থ রয়েছে। চিকিৎসকের চেষ্টা থেকে টিউমার বের হওয়ায় আমরা খুশি।

     

    চিকিৎসক উজ্জ্বল আচার্য জানান, নাজিরহাটের কোহিনুর বিবি দীর্ঘদিন ধরে পেট ব্যথায় ভুগছিল। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা এবং আল্ট্রাসনোগ্রাফিক পর দেখা যায় তার পেটে টিউমার রয়েছে। এদিন সফলতার সাথে অস্ত্র প্রচার করে ২৮০ মিলিমিটার সাইজের টিউমারটি বের করা হয়। যা প্রায় এক ফুট। ওজন প্রায় ১০ কেজি। অস্ত্রপ্রচারের পর বিরাট আকারে টিউমারটি বের হওয়ার পর ওই মহিলার অবস্থা স্থিতিশীল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments