More
    Homeখবর২১ জুলাইকে সামনে রেখে ব্লক২ যুব কংগ্রেসের উদ্যোগে আপু গার্ডেনে এক প্রস্তুতি...

    ২১ জুলাইকে সামনে রেখে ব্লক২ যুব কংগ্রেসের উদ্যোগে আপু গার্ডেনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    Today Kolkata:- আগামী ২১ শে জুলাই ধর্মতলায় শহীদ দিবস উপলক্ষে ব্লক২ যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি মাহবুবার রহমান গায়েন এর উদ্যোগে এবং মাথুর অঞ্চল তৃনমূল যুব কংগ্রেসের ব্যাবস্থাপনায় আপু গার্ডেনে একটি মহতী সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলার তৃনমূল যুব কংগ্রেসের সদস্য কবিরুল ইসলাম শেখ,জেলা পরিষদ সদস্যা ডলি কয়াল,অঞ্চল প্রধান বিজয়া পাইক,মাথুর অঞ্চলের প্রাক্তন প্রধান হবিবর রহমান বেগ,মাথুর অঞ্চলের উপপ্রধান প্রবীর পাত্র,মাথুর অঞ্চলের কৃষাণ সেলের সভাপতি দেবব্রত খাড়া সহ মাথুর অঞ্চলের সকল সদস্য ও সদস্যা আরও অন্যান্য নেতৃত্ব থেকে শুরু করে সকল দলীয় কর্মী সমর্থক।

    সভায় কবিরুল ইসলাম শেখ বলেন ২১শে জুলাই আমরা দেখিয়ে দিতে চাই বাংলা অন্যায়ের কাছে মাথা নত করেনা। ২১ শে জুলাই ১৯৯৩ সালের শহীদ দের কথা ভুলিনি। সারাভারত বর্ষে বি -জে -পি সাম্প্রদায়িক দাঙ্গা বাধাবার জন্য উসকানি দিচ্ছে।এ থেকে আমাদের সাবধান হতে হবে।তিনি আরও বলেন একশো দিনের কাজের টাকা দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আন্দলন করতে হবে। এবং এবছর ২১শে জুলাই ধর্মতলায় রেকর্ড সংখ্যক মানুষউ পস্থিত হবে।

    ২১ জুলাইকে সামনে রেখে ব্লক২ যুব কংগ্রেসের উদ্যোগে আপু গার্ডেনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    অবশেষে ১০ ঘন্টা নিখোঁজ থাকার পর মহানন্দা নদী থেকে নাবালিকার নিথর দেহ উদ্ধার।

    মালদা শহরের আবর্জনা সমস্যা মিটানোর লক্ষ্যে ভাগার এলাকা পরিদর্শন করলেন জেলা শাসক নীতিন সিংহানিয়া।

    MORE NEWS – বারাসাত ডিভিশন সব পোস্ট অফিসে চালু করল নতুন গ্রাহক পরিষেবা কেন্দ্র।

    গ্রাহকদের স্বার্থে নতুন পরিষেবা চালু করতে চলেছে ভারতীয় ডাক বিভাগের বারাসাত ডিভিশনের বারাসাত পোস্ট অফিস (Barasat post office)। পোস্ট অফিসে প্রতিদিনই হাজারো মানুষ আছেন হাজারো কাজ নিয়ে। কিন্তু অধিকাংশ মানুষই বুঝতে পারেন না কোন কাজের জন্য কোন বিভাগে যোগাযোগ করবেন। কিম্বা কোন আধিকারিক সঙ্গে কথা বলবেন। গ্রাহকরা যাতে কোনরকম হয়রানিতে না পড়েন এবং ভালোভাবে ভারতীয় ডাক বিভাগের পরিষেবা পেতে পারেন তার জন্য বারাসাত পোস্ট অফিসের ডিভিশন অফিসের পক্ষ থেকে চালু করা হলো নতুন গ্রাহক সহায়তা কেন্দ্র। নতুন গ্রাহক সহায়তা কেন্দ্রে এক জালানা নীতিতে গ্রাহকরা যাতে পোস্ট অফিসের যাবতীয় পরিষেবা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments