More
    Homeখবরউত্তর প্রদেশের প্রয়াগরাজ জেলার খোয়াজাপুরে নৃশংস হত্যাকাণ্ড নিয়ে মেদিনীপুরে প্রতিক্রিয়া দিলেন বিজেপির...

    উত্তর প্রদেশের প্রয়াগরাজ জেলার খোয়াজাপুরে নৃশংস হত্যাকাণ্ড নিয়ে মেদিনীপুরে প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    Today Kolkata:- উত্তর প্রদেশের প্রয়াগরাজ জেলার খোয়াজাপুরে নৃশংস হত্যাকাণ্ড নিয়ে মেদিনীপুরে প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রয়াগরাজের ঘটনা নিয়ে তিনি বলেন, সরকার দায়িত্ব নেবে। যারা দোষী তাদেরকে আইনের সামনে আনা হবে। পার্থক্য কোথায়, সেই ঘটনায় বিজেপির কারো নাম জড়ায়নি, আর জড়াবেও না। আর বগটুই কাণ্ডে কাদের নাম জড়িয়েছে ? মূখ্যমন্ত্রী কাদেরকে এরেস্ট করতে বলেছে? হিংসা হতেই পারে। প্রশাসন চেষ্টা করবে হিংসাকে আটকানোর। এটাই স্বাভাবিক। কিন্তু এপ্রচ কি ? কোনো পলিটিকাল ইনভলভমেন্ট আছে কিনা সেটা দেখা জরুরি। বগটুইএর ঘটনায় পলিটিকাল মোটিভ ছিল, তাই সেটা অন্য ধরনের ঘটনা। আর এখানে জাতিগত কোনো সমস্যা থাকতে পারে, সেটা তো আমাদের দেশে আছেই, কেউ অস্বীকার তো করতে পারবে না।

    উত্তর প্রদেশের প্রয়াগরাজ জেলার খোয়াজাপুরে নৃশংস হত্যাকাণ্ড নিয়ে মেদিনীপুরে প্রতিক্রিয়া দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    MORE NEWS – জঙ্গলমহলে জারি হয়েছে হাই এলার্ট, সতর্ক রয়েছে পুলিশ প্রশাসন।

    ঝাড়গ্রাম:- জঙ্গলমহলে জারি হয়েছে হাই এলার্ট। সতর্ক রয়েছে পুলিশ প্রশাসন। এরই মধ্যে ঝাড়গ্রাম থানার অন্তর্গত মানিকপাড়া বিট হাউসের মানিকপাড়া রামকৃষ্ণ বাজারে রাতের অন্ধকারে উদ্ধার হলো মাওবাদী নামাঙ্কিত পোস্টার। পোস্টার গুলিতে লাল কালিতে লেখা রয়েছে, ” কিশান জি অমর রহে, এতদিন তৃণমূল খেলেছে জনগণের সাথে, এবার মাওবাদী খেলবে তৃণমূল নেতার সাথে ” নিচে লেখা রয়েছে মাওবাদী। শনিবার সকালে এই পোস্টার দেখে রীতিমতো আতঙ্ক ছড়ায় মানিকপাড়ায়। মাওবাদী নামাঙ্কিত পোস্টারের খবর পুলিশের কানে আসতেই রামকৃষ্ণ বাজারে পৌঁছায় মানিকপাড়া বিট হাউসের পুলিশ। পুলিশকর্মীরা মাওবাদী নামাঙ্কিত পোস্টার গুলোকে ছিঁড়ে ফেলে বলে জানা গিয়েছে। CONTINUE READING

    “রাজ্য থেকে শিল্পপতিরা পালিয়ে অন্য রাজ্যে যাচ্ছেন আর দুষ্কৃতকারীরা অন্য রাজ্য থেকে পালিয়ে পশ্চিমবঙ্গে আসছেন” বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

    Delhi দিল্লিতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, পরদিন বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রীর বৈঠকে।

    হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়ে নজির গোরলেন বামনগোলা থানার পাকুয়াহাট পুলিশ ফাঁড়ি।

    Malda মালদা শহরের বিভিন্ন এলাকায় যত্রতত্র বিজ্ঞাপনের হোর্ডিংয়ে দৃশ্য দূষণের অভিযোগ।

    অলচিকি মাধ্যমে পঠন-পাঠন শুরু করে ভবিষ্যৎ অন্ধকারের মুখে অলচিকি মাধ্যমের ছাত্র-ছাত্রীদের।

    মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য গড়বেতার গনগনিতে।

    আবারো চোর সন্দেহে পিটিয়ে খুন বারুইপুরে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments