More
    Homeঅনান্যপাশ করানোর দাবিতে ডি আই অফিসের সামনে বিক্ষোভে সামিল বুলবুলচন্ডী আর এন...

    পাশ করানোর দাবিতে ডি আই অফিসের সামনে বিক্ষোভে সামিল বুলবুলচন্ডী আর এন আর গার্লস উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা।

    Today Kolkata:- মালদা-ভালো পরীক্ষা দিয়েও তাদের ফেল করানো হয়েছে। তাই এবারে পাশ করানোর দাবিতে মঙ্গলবার দুপুরে মালদা শহরের অতুল মার্কেট এলাকায় ডি আই অফিসের সামনে বিক্ষোভে সামিল হলেন বুলবুলচন্ডী আর এন আর গার্লস উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা। তারা অভিযোগ করেন নিজের বিদ্যালয়ে এবারে পরীক্ষা হয়েছে। ভালো পরীক্ষা দিয়েছে তারা। সবকটি বিষয়ে ভালো নাম্বার এসেছে। অথচ দেখা যাচ্ছে ইংরেজি বিষয়ে তাদের ফেল করানো হয়েছে। বিদ্যালয়ের প্রায় ১০০ জন ছাত্রী হবে তারা। সকলকেই ইংরেজি বিষয়ে ফেল করানো হয়েছিল। অবিলম্বে তাদের পাশ করানো হোক। এই দাবি নিয়ে এদিন তারা ডিআই অফিসে বিক্ষোভ দেখান।

    পাশ করানোর দাবিতে ডি আই অফিসের সামনে বিক্ষোভে সামিল বুলবুলচন্ডী আর এন আর গার্লস উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা।

    India Book Of Records ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম উঠল বাঁকুড়ার ছাতনা ব্লকের খুদে প্রিয়মের।

    India-Bangladesh ভারত-বাংলাদেশ আন্তঃদেশীয় বাস সার্ভিস শুক্রবার সকালে ফের চলাচল শুরু হয়েছে।

    Kakoli Ghosh Dastidar কাকলি ঘোষ দোস্তিদারের অনুপ্রেরণায় বাদুতে উন্নত মানের স্বাস্থ্য কেন্দ্র গড়ে তোলা হচ্ছে।

    Jalpaiguri town station দীর্ঘ প্রতীক্ষার অবসান, জলপাইগুড়ি টাউন স্টেশন ছুঁয়ে বাংলাদেশ ছুটে গেলো মিতালি এক্সপ্রেস।

    Rath Yatra হাতে গোনা আর ১৫ দিন বাকি জগন্নাথ দেবের রথযাত্রার।

    MORE NEWS – পশ্চিমবঙ্গ প্রগতিশীল হকার ইউনিয়নে উদ্যোগে বর্ধিত সভা আয়োজিত হয়।

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো এবং 2024 সালে মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রধানমন্ত্রী রূপে প্রতিষ্ঠিত করার উদ্দেশ্যে এবং হকারদের সুরক্ষা নিরাপত্তা ও সাংগঠনিকভাবে উন্নয়নশীল এবং একাধিক কর্মসূচিকে সামনে রেখে উত্তর কলকাতার জেলার পশ্চিমবঙ্গ প্রগতিশীল হকার ইউনিয়নে (Paschimbanga Pragatishil Hawker’s Union) উদ্যোগে বর্ধিত সভা আয়োজিত হয়। CONTINUE READING

    MORE NEWS – উত্তর দিনাজপুরের রায়গঞ্জের খরমুজাঘাট এলাকার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল দুই চোর।

    চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল দুই চোর। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের খরমুজাঘাট এলাকার ঘটনা। এলাকার কয়েকটি বাড়ি থেকে শাড়ি, জামা-কাপড়, আসবাবপত্র, মোবাইল চুরি করে পালাচ্ছিল ওই দু’জন। তখনই তাদের ধরে ফেলে বিক্রম সাহানি ও বিকি পাশমান নামে স্থানীয় দুই বাসিন্দা। পরে তাদের রায়গঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে রায়গঞ্জের ৭ নম্বর ওয়ার্ডের, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments